সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

আজকের রাশিফল । ৯ জানুয়ারি

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০৭:৪৯, ৯ জানুয়ারি ২০২২

আজকের রাশিফল । ৯ জানুয়ারি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আজ ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে, কিন্তু লাভ খুব ভাল থাকবে না। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পার। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
ব্যবসা খুব ভাল হতে পারে, কিন্তু দুপুরের পরে একটু মন্দার সম্ভাবনা। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ। কোনও মহৎ ব্যক্তি যেচে আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগ। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
গায়ে-হাতে ব্যথার জন্য কাজের ক্ষতি হতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হবে না। বাড়ির কোনও ব্যাপারে চাপ নেবেন না আজ। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার জন্য বিশেষ ভাল সময় নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। কাজের চাপ বাড়তে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
কারও জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যার শিক্ষার্থীরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে অশান্তি জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় কোনও ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্য কথা বলায় বিপত্তি আসতে পারে। চাকুরির ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। বাড়তি কিছু খরচের জন্য ঋণ হতে পারে।


তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
অর্থক্ষতি থেকে সাবধান থাকা দরকার। প্রেমের ব্যাপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ নষ্ট হতে পারে। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের কারণে কিছু খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
ভাল কাজের জন্য প্রিয়জনের কাছে ভাল হতে পারবেন। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এ সময়ে প্রেমের দিকে এগোনো ভাল হবে। লিভার নিয়ে একটু সমস্যা দেখা দেবে। বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা। আর্থিক ব্যাপারে সমস্যা কেটে যেতে পারে। উপর থেকে পড়ে আঘাত লাগতে পারে। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
ব্যয় বাড়তে পারে। কারওর কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা-চিন্তা করবেন। আজ কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। শরীরে আলস্য বাড়তে পারে। আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবেন। কর্মস্থানে খুব বিচক্ষণতার সঙ্গে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। কারওর সঙ্গে অপ্রীতিকর ব্যবহার না করাই শ্রেয়। আজ কোনও সুসংবাদ আসতে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
আজ আপনার পছন্দ মতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ নিয়ে চিন্তা। বন্ধুস্থানীয় কারওর কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভবনা আছে। দায়িত্ব পালন নিয়ে সংসারে অশান্তি। হঠাৎ উপকৃত হতে পারে

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
অচেনা কোনও লোককে এড়িয়ে চলুন। অনেক দিনের পুরনো অশান্তি আবার ফিরে আসতে পারে। দরকারি আলোচনা আজকের মধ্যে সেরে ফেলুন। কোনও ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। অনিচ্ছা সত্ত্বেও কারওর সঙ্গে বন্ধুত্ব করতে হতে পারে। আজ কর্মস্থানে খুব ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। অশুভ কোনও সঙ্কেত দ্রুত বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অর্থ খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারেন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
অপরের উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। আপনি নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। কোনও চিন্তা সারাদিন আপনাকে তাড়িয়ে বেড়াবে। পড়াশোনায় অমনোযোগ দেখা দেবে। সংসারে শান্তি বজায় থাকবে। নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারও কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে হতে পারে। পছন্দ মতো স্থানে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। অধিক কথা বিপদ ডেকে আনতে পারে।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের