মঙ্গলবার,

২৮ জুন ২০২২,

১৫ আষাঢ় ১৪২৯

মঙ্গলবার,

২৮ জুন ২০২২,

১৫ আষাঢ় ১৪২৯

Radio Today News

বিশ্বে করোনায় আক্রান্ত ৬ লাখ, মৃত্যু ৮২২ জনের

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ০৯:১০, ২২ মে ২০২২

আপডেট: ১৩:৪০, ২২ মে ২০২২

বিশ্বে করোনায় আক্রান্ত ৬ লাখ, মৃত্যু ৮২২ জনের

করোনাভাইরাসে বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় আরও ৬ লাখ ৩ হাজার ৭১৯ জন আক্রান্ত এবং ৮২২ জনের মৃত্যু হয়েছে। রোববার (২২ মে) করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া এ তথ্য পাওয়া গেছে।

বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৫২ কোটি ৬৯ লাখ ৯৪ হাজার ৬১৭ জন। মৃত্যু হয়েছে ৬২ লাখ ৯৯ হাজার ৬৯২ জন। সুস্থ হয়েছেন ৪৯ কোটি ৬৭ লাখ ৮৯ হাজার ২৭৮ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় উত্তর কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ২ লাখ ১৯ হাজার ৩০ জন এবং মারা গেছেন একজন। রাশিয়ায় মারা গেছেন ১০২ জন এবং আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৩৪ জন। যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৪০ হাজার ২৩২ জন এবং মারা গেছেন ৭২ জন। জার্মানিতে আক্রান্ত হয়েছেন ২৮ হাজার ৩৮৩ জন এবং মারা গেছেন ৭৬ জন। তাইওয়ানে আক্রান্ত হয়েছেন ৮৪ হাজার ৬৩৯ জন এবং মারা গেছেন ৫৯ জন। দক্ষিণ আফ্রিকায় আক্রান্ত হয়েছেন ৫ হাজার ১৯ জন এবং মারা গেছেন ১৫ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ২৩ হাজার ৯৭৬ জন এবং মারা গেছেন ৯১ জন। ভারতে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮ জন।

এ ছাড়া দক্ষিণ কোরিয়ায় ২৬ জন, থাইল্যান্ডে ৩৭ জন, জাপানে ৪৪ জন, ব্রাজিলে ৬২ জন, অস্ট্রেলিয়ায় ৪৯ জন, চিলিতে ১২ জন, গ্রিসে ২১ জন মারা গেছেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের