শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

শুক্রবার,

১৭ সেপ্টেম্বর ২০২১,

২ আশ্বিন ১৪২৮

Radio Today News

মোগাদিসুতে আত্মঘাতী বোমা হামলায় ৯ জন নিহত

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১০:১৮, ১৫ সেপ্টেম্বর ২০২১

মোগাদিসুতে আত্মঘাতী বোমা হামলায় ৯ জন নিহত

ছবি ইন্টারনেট

সোমালিয়ার রাজধানী মোগাদিসুতে সন্দেহভাজন আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে নয়জন নিহত হয়েছে বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। মঙ্গলবারের হামলায় বেসামরিক নাগরিক এবং নিরাপত্তা বাহিনীর সদস্যরা নিহত ও আহত হয়েছে। ঘটনার কারণ জানতে এখনও তদন্ত চলছে। তবে আল-শাবাব সশস্ত্র গোষ্ঠী সোমালিয়ার রাজধানীতে সর্বশেষ হামলার দায় স্বীকার করেছে।

কিন্তু এখন পর্যন্ত সমস্ত ইঙ্গিত সহ একটি আত্মঘাতী বোমারু বিস্ফোরণ ঘটিয়েছে, ”পুলিশ কর্মকর্তা মোহাম্মদ আলীর উদ্ধৃতি দিয়ে এএফপি বার্তা সংস্থার বরাত দিয়ে বলা হয়েছে, নিরাপত্তা বাহিনীর ছয় সদস্য এবং তিনজন বেসামরিক লোক নিহত এবং ১১ জন আহত অন্যান্য মানুষ।

মোগাদিসুর আরেক পুলিশ অফিসার দাদির হাসান বলেন, মৃতের সংখ্যা ১১ জন। তিনি আনাদোলু বার্তা সংস্থাকে বলেন, সন্ত্রাসীরা মোগাদিসুর কাছে একটি জনবহুল ও ব্যস্ত চায়ের দোকানকে লক্ষ্য করে হামলা চালিয়েছিলো।

এদিকে প্রাথমিক তদন্ত নিশ্চিত করেছে যে, এই হামলাটি ছিল একাকী আত্মঘাতী হামলাকারীর একটি চায়ের দোকানে নিজেকে উড়িয়ে দিয়েছিল যেখানে নিরাপত্তা বাহিনী এবং বেসামরিক লোকজন ঘন ঘন আসত এবং আমরা নিশ্চিত করতে পারি যে সৈন্যসহ কমপক্ষে ১১ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছে। আলজাজিরা

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের