মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

মঙ্গলবার,

০৪ অক্টোবর ২০২২,

১৯ আশ্বিন ১৪২৯

Radio Today News

বিমানবন্দর থেকে সাফজয়ী কৃষ্ণা ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে টাকা চুরি

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:১৯, ২২ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১১:২০, ২২ সেপ্টেম্বর ২০২২

বিমানবন্দর থেকে সাফজয়ী কৃষ্ণা ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে টাকা চুরি

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট জিতে সাফ চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে নেপাল থেকে শিরোপা নিয়ে দেশে ফেরার পথে কৃষ্ণা রানী ও শামসুন্নাহারসহ বেশ কয়েকজন ফুটবলারের ব্যাগ থেকে নগদ অর্থ এবং মূল্যবান জিনিস চুরির ঘটনা ঘটেছে। এসময় কয়েক জনের ল্যাগেজের তালা ভাঙা অবস্থায় পাওয়া যায়।

বৃহস্পতিবার (২২ সেপ্টম্বর) তিনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান বিমানবন্দর থেকে ছাদখোলা বাসের শোভাযাত্রায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, সংবর্ধনার কারণে নিজেদের ব্যাগগুলো বিমানমন্দর থেকে সংগ্রহ করতে পারেনি ফুটবলাররা। এসময় বাফুফের প্রতিনিধিরা তাদরে ব্যাগগুলো সংগ্রহ করে। পরে রাতে বাফুফের আবাসিক ক্যাম্পে নিজেদের ব্যাগগুলো তালা ভাঙা অবস্থায় পায় তারা। 

অন্যদিকে মার্জিয়ার ব্যাগ থেকে কিছু সংখ্যক নেপালি মুদ্রা হারানোর কথা জানিয়েছেন দলের কোচ গোলাম রব্বানী ছোটন।এছাড়াও অনেকের লাগেজের তালা ভাঙ্গা ছিল বলেও জানানো হয়। যেখানে শাড়ি, প্রসাধনীসহ মূল্যবান উপহার সামগ্রী ছিল বলে জানা যায়।

সারাদিনের সংবর্ধনা শেষে ফুটবলার যখন লাগেজ হাতে পান, তখন বিষয়টি নজরে আসে তাদের।

এর আগে গতকাল দেশের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন সাবিনারা। রাস্তার দুই ধারে যতদূর চোখ যায় শুধু মানুষ আর মানুষ। তীব্র গরম উপেক্ষা করেই সাফজয়ী অদম্য সাবিনা-সানজিদাদের একনজর দেখতে আর শুভেচ্ছা জানাতে সকাল থেকেই বিমানবন্দর এলাকায় ভিড় করতে থাকেন ক্রীড়াপ্রেমী সমর্থকরা। সময় যত গড়িয়েছে, মানুষের ভিড় তত বেড়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১ টা ৪৫ মিনিটে হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছায় তারা। এরপর ছাদ খোলা বাসে প্রায় ৫ ঘন্টার যাত্রা শেষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) ভবনে পৌঁছালে সাবিনা-কৃষ্ণাদের বরণ করে নেয় বাফুফের কাজী সালাউদ্দিন।

মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের