শনিবার,

২৫ মে ২০২৪,

১১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

২৫ মে ২০২৪,

১১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

শীর্ষ সন্ত্রাসী মামুনের মাইক্রোবাস থামিয়ে গুলি, আহত তিন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:৩৬, ১৯ সেপ্টেম্বর ২০২৩

Google News
শীর্ষ সন্ত্রাসী মামুনের মাইক্রোবাস থামিয়ে গুলি, আহত তিন

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস এলাকায় শীর্ষ সন্ত্রাসী মামুনের মাইক্রোবাস থামিয়ে তাকে গুলি করে ও চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। এ সময় পথচারীসহ আরও দুজন গুলিবিদ্ধ হন। মামুনের এক সময়ের সহযোগী শীর্ষ সন্ত্রাসী ইমনের লোকজন এ হামলা চালাতে পারে ধারণা করছে পুলিশ।

শীর্ষ সন্ত্রাসীর তালিকাভুক্ত মামুন ও ইমন দুইজনই চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি। ২০ বছরেরও বেশি সময় কারাবন্দি থাকার পর কয়েকদিন আগেই মামুন ছাড়া পেয়েছে মামুন। ইমন এখনও কারাগারে।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ গোলাগুলি এ ঘটনা ঘটেছে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস এলাকায় বাইকে আসা বেশ কয়েকজন যুবক একটি মাইক্রোবাস থামাচ্ছেন। এরপর চালানো হয় গুলি।

গুলি লক্ষ্য ভ্রষ্ট হলে একজনকে কোপাতে দেখা যায়। এলোপাতাড়ি গুলিতে আরও দুই পথচারী আহত হন।

এদের মধ্যে ভুবন চন্দ্র শীল নামের একজন আইনজীবীর মাথায় গুলি লেগেছে। তিনি একটি ভাড়া করা মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন। গোলাগুলির মাঝখানে পড়ে মাথায় গুলিবিদ্ধ হন তিনি। এছাড়া গুলিবিদ্ধ হন আরিফুল নামে আরও এক পথচারী।

গোয়েন্দা পুলিশের প্রধান হারুন অর রশিদ বলেন, সোহেল চৌধুরী হত্যা মামলায় ২০ বছরের বেশি কারাগারে থেকে তিন মাস আগে বের হয়েছে মামুন।

‘সোমবার রাতে পিয়াসী বারে গিয়েছিলেন। তারপর সেখান বের হয়ে যাওয়ার সময় বিজি প্রেসের সামনে দুটি হোন্ডায় এসে তার ওপর আক্রমণ করে।‘

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের