সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪,

১৩ ফাল্গুন ১৪৩০

Radio Today News

ঢাকায় ভারতীয় ফ্রাঞ্চাইজি ফেমিনা ফ্লন্ট স্টুডিও সেলুন উদ্বোধন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:৫২, ৩ সেপ্টেম্বর ২০২৩

Google News
ঢাকায় ভারতীয় ফ্রাঞ্চাইজি ফেমিনা ফ্লন্ট স্টুডিও সেলুন উদ্বোধন

লাইফস্টাইল সেবার নতুন দিগন্ত খুলে দিতে এবার ঢাকা এলো উপমহাদেশে স্যালন পরিষেবা খাতের শীর্ষস্থানীয় নাম ফেমিনা ফ্লন্ট। ফেমিনা ফ্লন্ট স্টুডিও স্যালন বিডি নামে এর ফ্রাঞ্চাইজির জমকালো উদ্বোধন হয়ে গেল রাজধানীর গুলশানে শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায়।  

গুলশান-২ এর আর এম সেন্টার (২য় তলা), ১০১ গুলশান এভিনিউতে আয়োজিত এ উদ্বোধনী আয়োজনে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত থেকে অভিনেতা জুটি নুসরাত ফারিয়া ও সিয়াম আহমেদ ফ্রাঞ্চাইজির উদ্বোধন করেন। এ সময় দেশের বিনোদন, লাইফস্টাইল ও সংস্কৃতি অঙ্গনের শীর্ষ তারকারা ও উপস্থিত ছিলেন।

ফেমিনাফ্লান্ট স্টুডিও ও স্যালন বিডির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আক্তার এ সময় বলেন, 'আমরা আমাদের প্রিয় শহরে এই সৌন্দর্য সেবাগুলো নিয়ে আসতে পেরে আনন্দিত। আসুন এবার আমরা আমাদের সৌন্দর্য ও রূপশৈলীর যৌথ উদযাপনে ঐক্যবদ্ধ হই।' 

ফেমিনা ফ্লন্ট অনন্য স্যালন পরিষেবা দিয়ে ইতোমধ্যেই উপমহাদেশে খ্যাতি অর্জন করেছে। তাদের এবারের লক্ষ্য বাংলাদেশেও এই সৌন্দর্য পরিষেবার পরিধি ছড়িয়ে দেওয়া। ফেমিনা ফ্লন্ট স্টুডিও ও স্যালন বিডির এসব সেবার মধ্যে রয়েছে দক্ষ ও বিশেষজ্ঞ মাধ্যমে সব ধরনের চুল ও ত্বকের সেবা, ট্রিমিং, স্লিমিং, ডায়েট পরামর্শ, মেকআপ ও নখের যত্নসহ অন্যান্য সৌন্দর্য ও লাইফস্টাইল সেবা। 

উল্লেখ্য, ফেমিনা ফ্লন্ট হচ্ছে বিখ্যাত ফেমিনা ম্যাগাজিন ব্র্যান্ডের একটি স্বতন্ত্র উদ্যোগ ও টাইমস অব ইন্ডিয়া গ্রুপের অধীন ওয়ার্ল্ড ওয়াইড মিডিয়া প্রাইভেট লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের