শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

শনিবার,

২৭ জুলাই ২০২৪,

১২ শ্রাবণ ১৪৩১

Radio Today News

টিআইবির ফেলোশিপ পেলেন সাংবাদিক সজিবুর রহমান

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:২৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

Google News
টিআইবির ফেলোশিপ পেলেন সাংবাদিক সজিবুর রহমান

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) দুর্নীতিবিষয়ক অনুসন্ধানী সাংবাদিকতা (আইজে) ফেলোশিপ ২০২৩ পেয়েছেন 'দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেস' (এফই) এর সাংবাদিক সজিবুর রহমান।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে টিআইবির কার্যালয়ে এক অনুষ্ঠানে সজিবুর রহমানসহ তিনজন সাংবাদিকের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান।

বাংলাদেশের স্মার্ট ল্যান্ড ম্যানেজমেন্টের উপর ধারাবাহিক প্রতিবেদনের জন্য টিআইবির এই ফেলোশিপ পেয়েছেন সাংবাদিক সজিবুর রহমান। এছাড়া অন্য ফেলোশিপ বিজয়ীরা হলেন- ভয়েস২৪-এর  শারমিন আক্তার রিমা এবং ডেইলি অবজারভার-এর শাহেনূর আক্তার ঊর্মি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দৈনিক প্রতিদিনের বাংলাদেশ-এর সম্পাদক মুস্তাফিজ শফি, দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেসের বার্তা সম্পাদক মো. আনিসুর রহমান এতে সমাপনী বক্তব্য রাখেন টিআইবির নির্বাহী ব্যবস্থাপনার উপদেষ্টা অধ্যাপক ডা. সুমাইয়া খায়ের। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অনুসন্ধানী সাংবাদিক ও প্রশিক্ষক বদরুদ্দোজা বাবু এবং সিনিয়র সাংবাদিক ও ফ্রিল্যান্স মিডিয়া কনসালটেন্ট তৌহিদুর রহমান।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের