শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

পিসিবির চেয়ারম্যান হতে যাচ্ছেন রমিজ রাজা!

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ২৩:৩২, ২২ আগস্ট ২০২১

আপডেট: ০৬:১৪, ২৩ আগস্ট ২০২১

Google News
পিসিবির চেয়ারম্যান হতে যাচ্ছেন রমিজ রাজা!

ক্রিকেট ছাড়ার পর থেকেই মাইক্রোফোন হাতে ধারাভাষ্য দিয়ে যাচ্ছেন রমিজ রাজা। সেই সুবাদে বিশ্ব ক্রিকেটে পরিচিত মুখ তিনি। একসময় নেতৃত্ব দিয়েছেন পাকিস্তান দলকে। দেশের হয়ে বিশ্বকাপ জয়েরও স্বাদ পেয়েছেন। আর এবার হতে যাচ্ছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের(পিসিবি) চেয়ারম্যান।

পিসিবি চেয়ারম্যান এহসান মানির মেয়াদ শেষের দিকে। তাছাড়া বয়স ও স্বাস্থ্যগত কারণে তিনি এ দায়িত্বে আর থাকতে চাচ্ছেন না বলেই পাকিস্তানি গণমাধ্যমগুলোর খবর। পাকিস্তান ক্রিকেট বোর্ডের একটি সূত্র জানিয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রী ও পিসিবির চিফ প্যাট্রন ইমরান খান আগামী কয়েক দিনের মধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের গভর্নিং বডিতে দুজনের নাম পাঠাবেন। সেই দুজনের মধ্যে একজন নির্বাচনের মাধ্যমে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হবেন। ওই সূত্র জানিয়েছে শুরুতে মানির সঙ্গে আসাদ আলী খানের নাম শোনা যাচ্ছিল। কিন্তু ইমরান এখন পাকিস্তানের সাবেক অধিনায়ককে চাইছেন।

রমিজ এর আগেও পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে জড়িত ছিলেন। তিনি এ শতকের শুরুর দিকে পিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তার পদে ছিলেন। সে সময় ভারত–পাকিস্তান দ্বিপক্ষীয় সিরিজ মাঠে গড়ানোর ব্যাপারে তাঁর দারুণ ভূমিকা ছিল। 

রেডিওটুডে নিউজ/এএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের