মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভেঙে কারাগারে আ.লীগ নেতা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:১০, ৩০ সেপ্টেম্বর ২০২৩

Google News
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভেঙে কারাগারে আ.লীগ নেতা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভেঙে কারাগারে গেলেন মাদারীপুরের সোহরাব খালাসী (৬০) নামে এক আওয়ামী লীগ নেতা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতের আদেশে কারাগারে পাঠানো হয়। সোহরাব খালাসী রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি।

জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার বদরপাশা ইউনিয়নের রাজার বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় আবদুস ছালাম খালাসী নামের একজন সোহরাব খালাসীসহ অজ্ঞাত আরও তিন থেকে চারজনের বিরুদ্ধে মামলা করেন। সেই মামলায় আওয়ামী লীগ নেতা সোহরাব খালাসীকে কারাগারে পাঠানো হয়েছে। রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহাবুদ্দিন শাহা বলেন, সোহরাব খালাসীর সঙ্গে স্থানীয় ছালাম খালাসীর দ্বন্দ্ব ছিল। শুনেছি শুক্রবার সকালে ছালাম খালাসী লোকজন নিয়ে আওয়ামী লীগ অফিসে হামলা করেছিল। পরে সেখানে কী হয়েছিলাম বিস্তারিত আমি জানি না। আজ জানতে পারলাম ওইদিনের ঘটনায় দায়ের করা মামলায় সোহরাব খালাসীকে কারাগারে পাঠানো হয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি সোহরাব খালাসীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের