শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

হিন্দু ধর্মীয় আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে পাবনায় ঝাড়ু মিছিল

জহুরুল ইসলাম

প্রকাশিত: ০০:১৮, ২৭ মে ২০২৩

আপডেট: ০০:১৮, ২৭ মে ২০২৩

Google News
হিন্দু ধর্মীয় আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে পাবনায় ঝাড়ু মিছিল

পাবনায় হিন্দু ধর্মীয় আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে ঝাড়ু মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে

হিন্দু ধর্মীয় আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে পাবনায় মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেছে হিন্দু মহাজোট পাবনা জেলা শাখা।২৬ মে (শুক্রবার) দুপরে শ্রী শ্রী জয়কালী বাড়ি মন্দির প্রাঙ্গণ থেকে হিন্দু ধর্মীয় আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে ঝাড়ু মিছিল বেড় করে জাতীয় হিন্দু মহাজোট, যুব মহাজোট ও ছাত্র মহাজোট পাবনা জেলা শাখার নেকা-কর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে আব্দুল হামিদ রোড়ে পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে। 

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের পাবনা জেলা শাখার আহবায়ক আশিস কুমার বসাকের সভাপতিত্বে মানবন্ধন চলাকালে বক্তব্য দেন, সদস্য সচিব সোহাদ্য বসাক সুমুন, হিন্দু মহাজোটের যুগ্ন সদস্য সচিব  তাপস দাস, যুব মহাজোটের সদস্য অমিত ভদ্র, যুব মহাজোটের আহবায়ক  শুভ বসাক, সদস্য সচিব প্রসাদ দাস, ছাত্র মহাজোটের আহবায়ক শুভ মজুমদার, যুগ্ন আহবায়ক কৃষ্ন ষোষ, যুব মহাজোটেরে সদস্য  সঞ্জয় সাহাসহ অনেকে।

বক্তারা ধর্মীয় আইন সংশোধন ও পরিবর্তন না করার জন্য সরকার প্রধানের হস্তোক্ষেপ কামনা করেন। একই সাথে হাজার বছরের পুরাতন সনাতনী হিন্দু ধর্মীয় আইন পরিবর্তন করার চেষ্টা যারা করছে তাদেও এই পথ থেকে সরে আসার অনুরোধ করেন। 

 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের