শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

সিরাজগঞ্জে মাদ্রসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, আ. লীগ নেতা গ্রেপ্তার

শরীফ আহমেদ ইন্না, সিরাজগঞ্জ

প্রকাশিত: ১৫:১৪, ২৯ আগস্ট ২০২৩

Google News
সিরাজগঞ্জে মাদ্রসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, আ. লীগ নেতা গ্রেপ্তার

ছবিঃ রেডিও টুডে

সিরাজগঞ্জের শাহজাদপুরে মাদ্রসার দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মনছুর মোল্লা নামে এক আওয়ামীলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি থেকে আওয়ামীলীগ নেতা মনছুর মোল্লাকে আটক করা হয়। এর আগে আজ সকালে মাদ্রসার ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তার বাবা বাদী হয়ে মনছুর মোল্লাকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মনছুর মোল্লাকে শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ভিকটিমের পরিবার ও মামলা সুত্রে জানা গেছে, গত ২৪ আগস্ট মনছুর মোল্লা প্রতিবেশি মাদ্রসার ছাত্রীকে ঘরে ডেকে নিয়ে যায়। এরপর মাদ্রসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে মনছুর মোল্লা এসময় মাদ্রসার ছাত্রীর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে তারা হাতে নামে মনছুর মোল্লাকে আটক করে পিটুনি দেয়। পরে সে কৌশলে পালিয়ে গিয়ে আত্নগোপনে চলে যায়। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে শালিশী বৈঠকে মিমাংসার চেষ্টা করা হয়। কিন্তু মাদ্রসার ছাত্রীর পরিবার শালিশী বৈঠক মানতে নারাজ। তারা আজ সকালে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা জানান, মাদ্রসার ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মনছুর মোল্লাকে আসামী করে তার বাবা মামলা দায়ের করেছেন। এর পর রেশমবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের