বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

করতোয়ায় নৌকাডুবি : মৃত্যু সংখ্যা বেড়ে ৬৮

রেডিওটুডে প্রতিনিধি

প্রকাশিত: ০২:১০, ২৮ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ০২:১৮, ২৮ সেপ্টেম্বর ২০২২

Google News
করতোয়ায় নৌকাডুবি : মৃত্যু সংখ্যা বেড়ে ৬৮

পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় তৃতীয় দিনের উদ্ধার অভিযানে ১৮ জনের মরদেহ উদ্ধার হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জনে দাঁড়িয়েছে। তাদের মধ্যে পুরুষ ১৭ জন, নারী ৩০ জন এবং শিশু ২১ জন। এ ছাড়া এখনো নিখোঁজ রয়েছে ৪ জন। এখন পর্যন্ত যারা নিখোঁজ রয়েছেন তারা হলেন— বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের খালপাড়া গ্রামের হিমালয় বর্মন, সাকোয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের সুরেন, দেবীগঞ্জ উপজেলার ছত্রশিকারপুর এলাকার ভূপেন এবং পঞ্চগড় সদরের ঘাটিয়ারপাড়া এলাকার জয়া রাণী।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দিনাজপুরের খানসামা ও বীরগঞ্জ এবং পঞ্চগড়ের দেবীগঞ্জ ও বোদার বিভিন্ন নদী থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের রংপুর, রাজশাহী ও কুড়িগ্রামের তিনটি ডুবুরি দল। 

মৃতদের মধ্যে পঞ্চগড়ের বোদা উপজেলার ৪৪ জন, আটোয়ারীর ২ জন, দেবীগঞ্জের ১৮ জন, ঠাকুরগাঁওয়ের ৩ জন ও পঞ্চগড় সদরের একজন রয়েছেন। মৃত ৬৮ জনের মধ্যে পুরুষ ১৭ জন ও নারী ৩০ জন। বাকি ২১ জন শিশু।

জেলা প্রশাসনের জরুরি তথ্য কেন্দ্রের সর্বশেষ তথ্য অনুযায়ী, ৬৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ডুবে যাওয়া নৌকাটিতে কতজন যাত্রী ছিল, তার সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি।
 

এমএমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের