শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

প্রথম দিনে সৌদি আরব পৌঁছেছেন ১৯৮৪ বাংলাদেশি হজযাত্রী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৪:৫৭, ১০ মে ২০২৪

আপডেট: ১৭:০৩, ১০ মে ২০২৪

Google News
প্রথম দিনে সৌদি আরব পৌঁছেছেন ১৯৮৪ বাংলাদেশি হজযাত্রী

পবিত্র হজ পালনের জন্য প্রথম দিনে ১৯৮৪ জন বাংলাদেশি সৌদি আরব পৌঁছেছেন। বৃহস্পতিবার রাত ১১টা ৫৯ মিনিটে হজ ব্যবস্থাপনা পোর্টালের বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

বুলেটিনে বলা হয়, বৃহস্পতিবার শুরু হয়েছে বাংলাদেশ থেকে আগত হজযাত্রীদের হজ ফ্লাইট। সরকারি ব্যবস্থাপনার প্রথম ফ্লাইটে ৪১৫ জন হজযাত্রী জেদ্দার স্থানীয় সময় বেলা ১১টা ৩০ মিনিটে কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এসময় সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, জেদ্দাস্থ কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক, বাংলাদেশ হজ অফিস মক্কার কাউন্সিলর (হজ) মো. জহিরুল ইসলাম, হজ আইটি দলের সদস্যসহ অন্যান্য কর্মকর্তা বিমানবন্দরে উপস্থিত থেকে হজযাত্রীদের স্বাগত জানান এবং শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া সরকারি ব্যবস্থাপনার আরও দুটি ফ্লাইট ৮৩০ জন হজযাত্রী নিয়ে মদিনাস্থ প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

বুলেটিনে জানানো হয়, গতকাল পর্যন্ত সরকারি ব্যবস্থাপনার ১২৪৫ জন ও বেসরকারি ব্যবস্থাপনার ৭৩৯ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন।

প্রথম দিনে ফ্লাইট পরিচালিত হয়েছে পাঁচটি। এর মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের তিনটি, সৌদি এয়ারলাইন্সের একটি, ফ্লাইনাস এয়ারলাইন্সের একটি।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের