বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

খুনের মামলার পলাতক আসামির দোকান উদ্বোধনে দুবাইতে সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৬, ১৬ মার্চ ২০২৩

Google News
খুনের মামলার পলাতক আসামির দোকান উদ্বোধনে দুবাইতে সাকিব আল হাসান

সংগৃহিত ছবি

ইংল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করে রীতিমতো উড়ছে বাংলাদেশ। প্রশংসিত হচ্ছে সাকিব আল হাসানের আগ্রাসী নেতৃত্ব। কিন্তু এবার সাকিবকে ঘিরে দুবাইয়ের ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন করা নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। কেননা প্রতিষ্ঠানটির মালিক পুলিশের বিশেষ শাখা পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি।   

গণমাধ্যমের তথ্যানুযায়ী, বনানীর একটি ফ্ল্যাটে খুন হয়েছিল পরিদর্শক মামুন। জন্মদিন অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে তাকে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর 'আরাভ খান' ওরফে রবিউল ইসলাম পালিয়ে যান ভারতে। ২০১৯ সালের ১১ এপ্রিলে এই মামলায় গোয়েন্দা পুলিশ রবিউলসহ নয় জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়। এই মামলায় রবিউলের এক ভাড়া করা ব্যক্তি আত্মসমর্পণ করে নয় মাস জেল খেটে বের হন।

এরপর নাম বদলে লেখা হয় ‘আরাভ খান’। সেখান থেকে তিনি চলে যান দুবাই। আরব আমিরাত সরকার তাকে ২০২১ সালের ৩১ অক্টোবর রেসিডেন্ট পারমিট দেয়। রবিউল সেখানে এখন জুয়েলারি ব্যবসা করছেন।  উদ্বোধন করবেন সাকিব। এক ভিডিও বার্তায় ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধনের কথা জানান বিশ্বসেরা অলরাউন্ডার। কয়েক মাস আগে জুয়া কোম্পানির সঙ্গে চুক্তি করে বিতর্কিত সাকিব আবারক এক বিতর্কের জন্ম দিলেন। 

এদিকে খুনের মামলায় ফেরারি আসামি রবিউল ইসলাম ওরফে আপন ওরফে আরাভ খানের দুবাইয়ে জুয়েলারি ব্যবসার বিষয়টি নজরে এসেছে গোয়েন্দা পুলিশের। গণমাধ্যমকে ডিবি জানিয়েছে, ইন্টারপোলের মাধ্যমে বিস্তারিত তথ্য সংগ্রহ করে তাকে গ্রেফতার করতে সহযোগিতা চাওয়া হবে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের