রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

নাসিরের বিরুদ্ধে আইসিসির দুর্নীতির অভিযোগ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:৫৬, ১৯ সেপ্টেম্বর ২০২৩

Google News
নাসিরের বিরুদ্ধে আইসিসির দুর্নীতির অভিযোগ

সময়টা ভালো যাচ্ছে না জাতীয় দলের এক সময়কার তারকা ক্রিকেটার নাসির হোসেনের। দেশে পারিবারিক জটিলতায় চলছে মামলা। জায়গা হচ্ছে না জাতীয় দলে। তার সঙ্গে এবারে যুক্ত হলো দুর্নীতির অভিযোগ।

নাসিরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। টি-টেন লিগে খেলার সময়কার একটি ঘটনার জের ধরে এই অভিযোফ এনেছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

২০১০ সালে টি-টেন লিগের খেলার সময় এক ব্যক্তির কাছ থেকে উপহার নিয়েছিলেন নাসির। এমিরেটস ক্রিকেট বোর্ড (ইসিবি) মনে করছে সেই ব্যক্তিটির ফিক্সিংয়ের সঙ্গে জড়িত থাকার সম্ভাবনা রয়েছে।

নাসির যেহেতু সেই ব্যক্তির নিকট থেকে উপহার নিয়েছে সে কারণে নাসির দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত এমনটাই ধারণা এসিবির। সে কারণেই বিষয়টি তারা আইসিসির কাছে জানিয়েছিল। তাদের অভিযোগের প্রেক্ষিতে নাসিরকে দুর্নীতির দায়ে অভিযুক্ত করেছে আইসিসি।

আইসিসি এক বার্তায় জানায়, ইসিবির অভিযোগের ভিত্তিতে আইসিসি খেলোয়াড় ও অফিসিয়াল মিলিয়ে মোট আটজনের বিরুদ্ধে দুর্নীতি বিরোধী ধারা ভঙ্গের অভিযোগ এনেছে। এর মধ্যে বাংলাদেশের ক্রিকেটার নাসিরের বিরুদ্ধে তিনটি ধারা ভঙ্গের অভিযোগ উঠেছে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের