রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

Radio Today News

বিপিএল ২০২২

বাংলাদেশে এসেও কুমিল্লার হয়ে ম্যাচে নেই নারাইন!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:৩২, ২৩ জানুয়ারি ২০২২

আপডেট: ০৮:৩০, ২৪ জানুয়ারি ২০২২

বাংলাদেশে এসেও কুমিল্লার হয়ে ম্যাচে নেই নারাইন!

ফাইল ছবি

এবারের বিপিএলে তারকায় ঠাসা দল গড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিশেষ করে বিদেশী ফাফ ডু প্লেসিস, মইন আলি, সুনীল নারাইনরা টুর্নামেন্টকেই আকর্ষণীয় করে তুলছে। যদিও প্রথম ম্যাচে দলটি পায়নি মইন আলি, সুনীল নারাইনকে। দুজনের সর্বশেষ অবস্থা জানিয়েছেন কোচ মোহাম্মদ সালাউদ্দিন।

নারাইন ঢাকায় এসে অসুস্থ হয়ে পড়েন, অন্যদিকে মইন আলি বাংলাদেশে পৌছাবেন ২ ফেব্রুয়ারি। নারাইনকে পরবর্তী ২-১ ম্যাচেই দেখা যেতে পারে। তবে মইন আলিকে মিস করতে হবে অন্তত ৩-৪ ম্যাচ।

সিলেট সানরাইজার্সের বিপক্ষে ২ উইকেটের কষ্টার্জিত জয়ে টুর্নামেন্ট শুরু করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২৫ জানুয়ারি নিজেদের দ্বিতীয় ম্যাচে তারা লড়বে ফরচুন বরিশালের বিপক্ষে।

প্রথম ম্যাচে বিদেশী কোটায় খেলেছেন ফাফ ডু প্লেসিস, করিম জানাত ও ক্যামেরুন ডেলপোর্ট। তবে আজ (২৩ জানুয়ারি) মিরপুরে অনুশীলন শেষে দলটির কোচ সালাউদ্দিন জানালেন ক্যারিবিয়ান স্পিনার নারাইন ও ইংলিশ অলরাউন্ডার মইন আলির অবস্থান।

তিনি বলেন, ‘সুনীল নারাইন আমাদের এখানেই আছে, একটু অসুস্থ। আজ কালকের মধ্যে হয়তো তাকে পেয়ে যেতে পারি। মইন আলি আসতে আসতে হয়তো ২ তারিখ হবে, ৩-৪ টা ম্যাচ তাকে মিস করতে পারি।’

এদিকে ৯৭ রানের লক্ষ্যে ব্যাট করে ১৯তম ওভার পর্যন্ত খেলে ৮ উইকেট হারিয়ে প্রথম ম্যাচে জয় পাওয়াকে ইতিবাচক বলছেন না সালাউদ্দিন। তবে প্রথম ম্যাচ বলে শিষ্যদের ছাড় দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স কোচ।

সালাউদ্দিন যোগ করেন, ‘আমি মনে করি যে ব্যাটসম্যানরা ভালো খেলেনি। উইকেট যতই কঠিন থাকুক আমার মনে হয় এই রানটা আমাদের খুব ভালোভাবে তাড়া করা উচিত ছিল। ব্যাটসম্যানরা উইকেট বুঝে খেলতে পারে নাই। তো প্রথম ম্যাচ, এটা মেনে নেওয়া যায়। কিন্তু সামনে যেন তারা এই ভুল না করে সেটার দিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।’

‘কিন্তু উইকেট একটু কঠিন ছিল, তাই বলে শুধু একশো রানের উইকেট ছিল এটা আমি বিশ্বাস করবো না। বা এরকম তারা খেলবে সেটাও আমার কাছে মেনে নেওয়ার মতো না। তাও আবার বলি যেহেতু প্রথম ম্যাচ টিম কম্বিনেশনে হয়তো একটু সমস্যা ছিল, আশা করছি তারা পরের ম্যাচে ভালো খেলবে।’

রেডিওটুডে নিউজ/এসবি/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের