বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

অনুর্ধ্ব-২০ কোপা আমেরিকা

ব্রাজিলের বিপক্ষে ৩-১ ব্যবধানে হেরেছে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:৫৮, ২৪ জানুয়ারি ২০২৩

ব্রাজিলের বিপক্ষে ৩-১ ব্যবধানে হেরেছে আর্জেন্টিনা

ব্রাজিলের কাছে ৩-১ গোলে হেরেছে আর্জেন্টিনা

অনুর্ধ্ব-২০ দক্ষিন আমেরিকা চ্যাম্পিয়নশিপ অর্থাৎ যুব কোপা আমেরিকা টুর্নামেন্টে গ্রুপ পর্বে নিজেদের ২য় ম্যাচে এসে ব্রাজিলের কাছে হেরেছে আর্জেন্টিনা। ম্যাচের ৮ম মিনিটে এগিয়ে যায় ব্রাজিল। বিরো দলের পক্ষে প্রথম গোলটি করেন। 

ম্যাচের ৩৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সান্তোস। বিরতি থেকে ফিরে এসেও আক্রমনের ধার বজায় রাখেন তারা। পেনাল্টি হতে ম্যাচের ৮৭ মিনিটে ব্যবধান ৩-০ করেন রোক। ম্যাচের ৯০ মিনিটে গঞ্জালেস এক  গোল শোধ করলেও তা শুধু ব্যবধানই কমিয়েছে। শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানে ব্রাজিলের কাছে হারতে হয় আর্জেন্টিনাকে।

দুই ম্যাচে দুই জয়ে পাওয়া ৬ পয়েন্ট নিয়ে এ গ্রুপে পয়েন্ট তালিকার ২য় অবস্থান ব্রাজিলের। অন্যদিকে দুই ম্যাচের দুটিতে হেরে হেক্সা জয়ের স্বপ্নে ধাক্কা খেয়েছে আর্জেন্টিনা। ৫ দলের মধ্যে এখন পয়েন্ট তালিকায় এখন ৪ নম্বরে নেমে গেছে তারা। তালিকার নিচের দিকে গেলেও অবশ্য এখনও বাদ পড়েনি টুর্নামেন্ট থেকে। প্রতিটি দল ৪ টি করে ম্যাচ খেলবে সেখান থেকে ৩টি দল যাবে পরের রাউন্ডে।

আর সেকারনে এখনও শেষ হয়নি তাদের স্বপ্ন। নিজেদের প্রথম ম্যাচে হেরেছিল ২-১ ব্যবধানে, সেই ম্যাচটি অনুষ্ঠিত হয় প্যারাগুয়ের সঙ্গে। পরের দুটি ম্যাচ পেরু ও কলম্বিয়ার বিপক্ষে। এই দুই ম্যাচে জয় পেলে হয়ত পরের রাউন্ডে যাওয়ার সম্ভাবনা থাকবে। 

প্রসঙ্গত, কোপা আমেরিকা অনুর্ধ-২০ টুর্নামেন্টে ৫ বার শিরোপা জিতেছে আর্জেন্টিনা। এই আসরে সবচেয়ে বেশি ১১ বার শিরোপা জিতেছে তারা। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের