রোববার,

২৩ জুন ২০২৪,

৯ আষাঢ় ১৪৩১

রোববার,

২৩ জুন ২০২৪,

৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

অস্ট্রেলিয়ান ওপেন

ইঞ্জুরি নিয়েও অপ্রতিরোধ্য নোভাক জোকোভিচ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০০:৫৪, ২৬ জানুয়ারি ২০২৩

Google News
ইঞ্জুরি নিয়েও অপ্রতিরোধ্য নোভাক জোকোভিচ

নোভাক জোকোভিচ

গত বছর অস্ট্রেলিয়ান ওপেনে খেলার সুযোগ পাননি টেনিস তারকা নোভাক জোকোভিচ। অস্ট্রেলিয়ায় পৌঁছেও করোনার টিকা না নেওয়ার জন্য তাঁকে ফিরে যেতে হয়েছিল টুর্নামেন্ট না খেলেই। এবারের আসরেও তাঁর খেলা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। 

অ্যাডিলেড ইন্টারন্যাশনালে খেলতে গিয়ে হ্যামস্ট্রিং ইঞ্জুরিতে পড়েন এই তারকা। অস্ট্রেলিয়ান ওপেনের প্রত্যেকটি ম্যাচে সেই চোট নিয়েই লড়ে যাচ্ছেন তিনি। এবার কোয়ার্টার ফাইনাল লড়াইয়ে রাশিয়ান আন্দ্রে রুবলেভকে পরাজিত করে সেমিফাইনালে পা রেখেছেন ৩৫ বছর বয়সী এই তারকা খেলোয়াড়। তবে জয় পেলেও প্রতিটি ম্যাচে তার জন্য কাঁটা হয়ে দাঁড়াচ্ছে চোট।

এই চোট নিয়েই অবশ্য একের পর এক প্রতিপক্ষকে সরাসরি সেটে হারিয়ে দিচ্ছেন তিনি। কোয়ার্টার ফাইনালেও রাশিয়ার আন্দ্রে রুবলেভকে  ৬-১, ৬-২, ৬-৪ সরাসরি সেটে হারিয়ে দেন জোকোভিচ। 

ম্যাচ শুরুর আগেই দেখা যায় হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া বাম পায়ের উরুতে ব্যান্ডেজ বেঁধেই খেলছেন জোকোভিচ। আগের ম্যাচে অ্যালেক্স ডি’মিনরের বিপক্ষেও ব্যান্ডেজ বেঁধে খেলেছেন জোকোভিচ। চোটের জন্য এই অস্ট্রেলিয়ান ওপেনের শুরু থেকে রেফারির কাছ থেকে সময় নিয়ে কোর্টের ট্রেইনার থেকে সেবা নিতে দেখা যায় জোকোভিচকে। 

সার্বিয়ার এই টেনিস তারকা সেমিফাইনালে আমেরিকার টমি পলের বিপক্ষে মাঠে নামবেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের