বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ

বৃষ্টির পর শুরু হয়েছে খেলা, ম্যাচ হবে ১৭ ওভারের

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৮, ২৯ মার্চ ২০২৩

Google News
বৃষ্টির পর শুরু হয়েছে খেলা, ম্যাচ হবে ১৭ ওভারের

মাঠের কাভার সরানো হচ্ছে

বৃষ্টির থাবায় আইরিশদের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ নির্ধারিত সময়ে শুরু হয়নি। তবে ঘন্টা খানেক পর অবশেষে মাঠে গড়িয়েছে খেলা। বৃষ্টির কারণে ২০ ওভার তিন ওভার কমিয়ে ১৭ ওভারে আনা হয়েছে ম্যাচের দৈর্ঘ্য। কিছু সময় বৃষ্টির পর ম্যাচটি ১৯ ওভারে গড়াবে বলে ঘোষণা দেয়া হলেও আবারও বৃষ্টি শুরু হলে অপেক্ষার প্রহর আরও তীব্র হয়। 

অবশেষে শেষ হয়েছে বৃষ্টির লুকোচুরি।বাংলাদেশ সময় ৩ টা ৪০ মিনিটে শুরু হয়েছে খেলা। তবে কর্তন হয়েছে ম্যাচের তিন ওভার। ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আয়ারল্যান্ড অধিনায়ক পল স্টার্লিং। 

আগের ম্যাচের একাদশ নিয়ে আজ মাঠে নেমেছে স্বাগতিক বাংলাদেশ। অন্যদিকে একটি পরিবর্তন নিয়ে সিরিজ বাঁচাতে নেমেছে আইরিশরা। ক্রেইগ ইয়াংয়ের জায়গায় দলে সুযোগ পেয়েছেন ফিওন হ্যান্ড।

বাংলাদেশ একাদশ-

লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শামীম পাটোয়ারি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ-

পল স্টার্লিং (অধিনায়ক), রস এডেয়ার, লরকান টাকার, হ্যারি ট্যাকটর, কার্টিস ক্যামফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক আডায়ার, ফিওন হ্যান্ড , বেন হোয়াইট ও গ্র্যাহাম হাম।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের