শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

মেসিকে বার্সেলোনায় ফেরার আহবান লেভানদফস্কির

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:৪০, ২২ মে ২০২৩

Google News
মেসিকে বার্সেলোনায় ফেরার আহবান লেভানদফস্কির

লেভানডভস্কি ও লিওনেল মেসি

এ মৌসুম শেষেই ফরাসি ক্লাব পিএসজিকে বিদায় জানাতে চলেছেন লিওনেল মেসি। যা এখন অনেকটাই নিশ্চিত। ক্লাবের সাথে চুক্তি নবায়ন না করায় জুন মাস থেকে ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। আর্জেন্টাইন জাদুকরের ভবিষ্যৎ গন্তব্য নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। গণমাধ্যমে যখন বার্সেলোনায় মেসির ফেরার গুঞ্জন, বার্সেলোনার তারকা রবার্ট লেভানদভস্কিও আহ্বান জানিয়েছেন কাতালান শিবিরে ফেরার জন্য।   

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, পোল্যান্ডের ম্যাচিকির সম্পাদক টমাস ভ্লোদারজিকের সঙ্গে আলাপের সময় মেসিকে নিয়ে কথা বলেন পলিশ এই তারকা। তিনি বলেন, "আমি মেসির সঙ্গে বার্সেলোনাতে একসঙ্গে খেলতে চাই। কয়েক বছর ধরে তিনি তার খেলায় পরিবর্তন এনেছেন। নিজের মতো করে ফুটবলটাকে গভীরভাবে বোঝেন, এমন একজনের সঙ্গে খেলাটা সহজ।"

লেভানদভস্কি আরও বলেন, "সে তাঁর খেলায় বিবর্তন ঘটিয়েছেন। তিনি ভাবেন ভিন্নভাবে, মাঠে অবস্থান নেন ভিন্নভাবে, খেলেনও ভিন্নভাবে। খেলার গতিবিধি ভালো বুঝতে পারেন, যেটা বার্সেলোনা খুব ভালোভাবে ব্যবহার করতে পারবে।"

মেসিকে দলে ভেড়াতে একের পর এক বিশাল অঙ্কের প্রস্তাব দিচ্ছে সৌদি ক্লাব আল হিলাল। কয়েক দফা বাড়ানোর পর এবার নতুন প্রস্তাব হাজির করেছে দলটি। বছরে ৫০০ মিলিয়ন ইউরো অর্থাৎ টাকার হিসাবে বাংলাদেশি মুদ্রায় ৫ হাজার কোটি টাকা বেতন দিয়ে মেসিকে দলে নিতে চায় তারা। স্প্যানিশ রেডিও কাদেনা সার এমন তথ্যই দিয়েছে সম্প্রতি।

এদিকে বার্সেলোনাও মেসিকে দলে ফেরাতে অনেক চেষ্টা করছে। শেষ পর্যন্ত যদি তাদের চেষ্টা সফল না হয় তবে সৌদি আরবই হয়তো পরবর্তী গন্তব্য হতে পারে আর্জেন্টাইন জাদুকরের। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের