শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

আইপিএল-২০২৩

আজও খেলা মাঠে না গড়ালে যে দল হবে আইপিএল চ্যাম্পিয়ন!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৩:৫১, ২৯ মে ২০২৩

Google News
আজও খেলা মাঠে না গড়ালে যে দল হবে আইপিএল চ্যাম্পিয়ন!

সংগৃহিত ছবি

বৃষ্টি বাধায় আইপিএলের ১৬তম আসরের পর্দা নামেনি গতকাল। বৃষ্টিতে পণ্ড হয়েছে সব আয়োজন। আহমেদাবাদের গুজরাট বনাম চেন্নাইয়ের ফাইনাল গড়িয়েছে তাই রিজার্ভ ডে-তে। তবে আশঙ্কার কথা হচ্ছে, আজ সন্ধ্যায়ও হতে পারে বৃষ্টি। যদি হয় তাহলে কোন দলই হবে চ্যাম্পিয়ন, এমন প্রশ্ন সবার মধ্যে। 

১০ম বারের মত ফাইনালে ওঠা চেন্নাই এবং টানা দ্বিতীয় শিরোপার লক্ষ্যে থাকা গুজরাট এর ফাইনাল ম্যাচটি আজ (সোমবার) রাত ৮ টায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবার কথা। সন্ধ্যা সাড়ে সাতটায় হবে ম্যাচের টস। কিন্তু আজও যদি বৃষ্টির কারণে ম্যাচ মাঠে না গড়ায় তবে আইপিএলের নিয়ম অনুযায়ী ঠিক হয়ে যাবে করা হবে আসরের± চ্যাম্পিয়ন!

বৃষ্টির বাগড়ায় নির্ধারিত সময়ে খেলা শুরু না হলে রাত ১১ টা ৫৫ পর্যন্ত অপেক্ষা করা হবে।এই সময় পেরিয়ে গেলে ম্যাচ গড়াবে ৫ ওভারে। যদি এটিও সম্ভব না হয় তা হলে সুপার ওভারের খেলায় নির্ধারণ করা হবে চ্যাম্পিয়ন। আর বৃষ্টির কারণে যদি কালকের মতো একেবারেই মাঠে নামা না যায় তবে লিগ পর্বে বেশি ম্যাচ জেতা দল হবে চ্যাম্পিয়ন।

আর এতে করে গতবারের শিরোপা জয়ী দল গুজরাট টাইটান্স আবারও চ্যাম্পিয়ন হবে। চেন্নাইয়ের চেয়ে পয়েন্টের ব্যবধানে এগিয়ে যে হার্দিক পান্ডিয়ার দলই এগিয়ে ছিল স্থানীয় আবহাওয়া অফিসের বরাতে বলা হয়েছে, আজও ঝড়ো বাতাস ও বৃষ্টি হতে পারে আহমেদাবাদে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের