বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

কিংবদন্তি গোলকিপার মহসিনের পাশে বিসিবি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৮:৪৪, ৭ জুন ২০২৩

Google News
কিংবদন্তি গোলকিপার মহসিনের পাশে বিসিবি

সংগৃহিত ছবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সবসময়ই অন্যান্য ফেডারেশনের পাশে দাঁড়ায়। হকি, ফুটবলসহ সব ফেডারেশন ও ক্রীড়াবিদদের পাশে থাকার নজির আছে টাইগার ক্রিকেট বোর্ডের। এবার তেমনি বাংলাদেশের ফুটবলের অন্যতম কিংবদন্তি গোলরক্ষক মোহাম্মদ মহসীনের পাশে দাঁড়িয়েছে বিসিবি। কিংবদন্তী গোলকিপার মহসীন এখন শারীরিক এবং মানসিকভাবে অসুস্থ।

মিডিয়ায় মহসীনের এমন অবস্থার বিষয়টি প্রচারের পর নজর পড়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের। এরপরই সাবেক এই তারকার পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে বিসিবি। 

বর্তমানে লন্ডনে থাকা নাজমুল হাসান পাপন সেখানে থেকেই মহসীনের বিষয়টি বিসিবিকে দেখতে বলেছেন। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী বলেন, "আমাদের মাননীয় বোর্ড সভাপতি কিংবদন্তি ফুটবলার মহসীন ভাইয়ের ব্যাপারে আমাদের নির্দেশনা দিয়েছেন। তার (পাপন) নির্দেশনায় আমরা গতকালই তার (মহসীন) পরিবারের সঙ্গে আলোচনা করেছি৷ তার সুস্থতার জন্য চিকিৎসায় বিসিবি পাশে থাকবে।"

মহসীন ও তার পরিবারের সাভারে বেদখল হওয়া জমির ব্যাপারেও বিসিবি মহসীনকে করবে সহায়তা। বিসিবি সিইও বলেন, "আমাদের লিগ্যাল অ্যাডভাইজারকে ইতোমধ্যে বিষয়টি অবহিত করা হয়েছে। মহসীন ভাইয়ের পরিবারকে সেই জমির কাগজপত্র আমাদের লিগ্যাল অ্যাডভাইজরকে দিতে বলা হয়েছে। এরপর তিনি বিষয়টি দেখভাল করবেন। আমরাও বিসিবির পক্ষ থেকে সহায়তা করব।"

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের