মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

শেষ মুহুর্তের রোমাঞ্চে দারুণ জয় আর্সেনালের

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:২১, ৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১০:২৩, ৪ সেপ্টেম্বর ২০২৩

Google News
শেষ মুহুর্তের রোমাঞ্চে দারুণ জয় আর্সেনালের

সংগৃহিত ছবি

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড আগের ম্যাচে পিছিয়ে পরেও ঘুরে দাঁড়িয়ে জয় নিয়ে মাঠ ছেড়েছে। তবে গতকাল  ম্যানইউর কাছেউ পিছিয়ে পড়ে দারুণ প্রত্যাবর্তন করে আর্সেনাল। শেষ মুহূর্তের নাটকীয়তায় ম্যানইউকে ৩-১ গোলে হারায় আর্সেনাল। 

ম্যাচে এদিন প্রথম লিডটা নিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ২৭ মিনিটে ইউনাইটেডের ইংলিশ স্ট্রাইকার রাশফোর্ড প্রথম গোলটা পেয়েছিলেন। যদিও লিডটা ধরে রেখেছিল মাত্র এক মিনিট। ম্যাচের ২৮তম মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান গানারদের অধিনায়ক মার্টিন ওডেগার্ড। 

প্রথমার্ধে ১-১ সমতাতেই শেষ হয় দুই দলের লড়াই। এরপর বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধে দুই দল বেশকিছু সুযোগ তৈরি করেও গোলের দেখা পায়নি। দুই দলই পেনাল্টির আবেদন করে ম্যাচে। দুইবারই ভিএআরের মাধ্যমে পেনাল্টির আবেদন হয় বাতিল।

পয়েন্ট ভাগাভাগির স্বপ্ন দেখতে থাকা ম্যাচে নাটকীয়তা শুরু হয় ম্যাচের অতিরিক্ত সময়ে। যোগ করা সময়ের ৬ষ্ঠ মিনিটে কাছের পোস্ট দিয়ে জাল কাঁপান রাইস। এর ৫ মিনিট পর জেসুস চমৎকার গোল করে তিন পয়েন্ট নিশ্চিত করেন। আর এই জয়ে মিকেল আর্তেতার দল চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে। অন্যদিকে দুটি করে জয় ও হারে ৬ পয়েন্ট নিয়ে ১১তম অবস্থানে ম্যানইউ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের