শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

রাজস্থানের বিপক্ষে বিশাল সংগ্রহ কলকাতার

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৪:১০, ৮ অক্টোবর ২০২১

Google News
রাজস্থানের বিপক্ষে বিশাল সংগ্রহ কলকাতার

ফাইল ছবি

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ১৭১ রানের সংগ্রহ দাঁড় করিয়েছে কলকাতা। অর্থাৎ সাকিবদের হারিয়ে টিকে থাকতে মোস্তাফিজদের সামনে লক্ষ্য এখন ১৭২ রানের। এই ম্যাচ জিতলে প্লে-অফের টিকিট প্রায় নিশ্চিত হয়ে যাবে কলকাতার। হারলেও সুযোগ থাকবে তাদের সামনে।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থান অধিনায়ক সানজু স্যামসন। প্রতিপক্ষের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে শুরুটা বেশ মন্থরই ছিলো কলকাতার। প্রথম পাওয়ার প্লে'তে কোনো উইকেট না হারালেও তারা করতে পেরেছে মাত্র ৩৪ রান। প্রথম ৯ ওভার শেষে সংগ্রহ দাঁড়ায় বিনা উইকেটে ৫৫ রান।

এরপর শুরু হয় কলকাতার পাল্টা আক্রমণ। পরের তিন ওভারেই আসে ৪২ রান। মাঝে ইনিংসের ১১তম ওভারে সাজঘরে ফিরে যান ৩ চার ও ২ ছয়ের মারে ৩৫ বলে ৩৮ রান করে ভেঙ্কটেশ আইয়ার। পরের ওভারে আউট হন ৫ বলে ১২ রান করা নিতিশ রানাও।

৪ চার ও ২ ছয়ের মারে ৪৪ বলে ৫৬ রানের ইনিংস খেলেন ডানহাতি ওপেনার শুবমান গিল। শেষদিকে রাহুল ত্রিপাঠি ১৪ বলে ২১, দিনেশ কার্তিক ১১ বলে ১৪ ও ইয়ন মরগ্যান ১১ বলে ১৩ রান করলে ১৭০ ছাড়িয়ে যায় কলকাতার ইনিংস।

রাজস্থানের পক্ষে একটি করে উইকেট নিয়েছেন ক্রিস মরিস, চেতান সাকারিয়া, গ্লেন ফিলিপস ও রাহুল তেওয়াতিয়া। নিজের চার ওভারে ৩১ রান খরচ করেও কোনো উইকেট শিকার করতে পারেননি মোস্তাফিজ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের