রোববার,

২৩ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

রোববার,

২৩ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

ওয়ালটন বিজয় দিবস কুস্তি প্রতিযোগিতা শুরু

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২১:২০, ১৮ ডিসেম্বর ২০২১

ওয়ালটন বিজয় দিবস কুস্তি প্রতিযোগিতা শুরু

পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হয়েছে ‘ওয়ালটন বিজয় দিবস কুস্তি প্রতিযোগিতা (নারী ও পুরুষ)-২০২১’। 

আজ শনিবার (১৮ ডিসেম্বর) শুরু হওয়া দু'দিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল রোববার (১৯ ডিসেম্বর) চূড়ান্ত রাউন্ড, পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

আজ উদ্বোধনী দিনে বিভিন্ন ওজন শ্রেণিতে অংশ নিতে যাওয়ার কুস্তিগীরদের ওজন নেওয়া হয়। এরপর প্রথম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। আগামীকাল চূড়ান্ত রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে।

তার আগে সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের যুগ্ম-সম্পাদক মেসবাহউদ্দিন আজাদসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

যুগ্ম-সম্পাদক জানিয়েছেন এবারের এই প্রতিযোগিতায় সব মিলিয়ে ৮০ জন কুস্তিগীর অংশ নিয়েছেন। তারা নারী ও পুরুষ বিভাগে ২০টি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

অংশ নেওয়া দলগুলোর মধ্যে- বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, কিশোরগঞ্জ জেলা, ময়মনসিংহ জেলা উল্লেখযোগ্য।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া প্রতিটি ওজন  শ্রেনির বিজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার রেডিও পার্টনার হিসেবে রয়েছে রেডিও টুডে ৮৯.৬ এফএম।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের