বুধবার,

০৪ আগস্ট ২০২১,

১৯ শ্রাবণ ১৪২৮

পরীক্ষামূলক প্রকাশ

বুধবার,

০৪ আগস্ট ২০২১,

১৯ শ্রাবণ ১৪২৮

Radio Today News

রোনালদোকে পেছনে ফেলে মেসির আরেক নতুন রেকর্ড!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৮, ১৮ জুলাই ২০২১

আপডেট: ১৬:২৯, ১৮ জুলাই ২০২১

রোনালদোকে পেছনে ফেলে মেসির আরেক নতুন রেকর্ড!

দেশের হয়ে ঘরে একটি আন্তর্জাতিক কাপ আনবেন লিওনেল মেসি- এটি ছিল আর্জেন্টাইন ভক্তদের জন্য এক দীর্ঘ অপেক্ষা। অবশেষে কোপা আমেরিকার এবারের আসরে সেই অপেক্ষার অবসান ঘটিয়ে কাপের দেখা পেলেন মেসি। চারিদিকে আর্জন্টাইন ফুটবল ভক্তদের উল্লাসকে কে ঠেকায়?

মেসি যে শুধু নীল-সাদা দলের ভক্তদের কাছে জনপ্রিয়, একদমই তা নয়। মেসি শিরোপাশূন্য হাতে অবসরে গেলে যেকোনো সত্যিকার ফুটবল প্রেমিরাই আক্ষেপ করতেন। মেসির প্রতি ভক্তদের এই ভালোবাসার নমুনা এবার প্রকাশ পেলো সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে, যা মেসিকে এনে দিলো আরেক নতুন রেকর্ড!

কোপা জিতে ড্রেসিংরুমে খালি গায়ে শিরোপার সঙ্গে একটি ছবি তুলেছিলেন মেসি। সেই ছবিই এখন ইনস্টাগ্রামে রেকর্ড নতুন গড়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২ কোটি ১ লাখ ২ হাজারের কাছাকাছি ‘লাভ’ রিঅ্যাকশন পেয়েছে ছবিটি! ইনস্টাগ্রামের ইতিহাসে ক্রীড়াবিষয়ক আর কোনো ছবি এত বেশি রিঅ্যাকশন পাননি। 

এ রেকর্ড গড়তে মেসি টপকেছেন তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকে। আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা মারা যাওয়ার পর তাঁকে শ্রদ্ধা জানিয়ে গত বছরের ২৫ নভেম্বর একটা ছবি পোস্ট করেছিলেন রোনালদো। এত দিন সেই ছবির দখলে ছিল রেকর্ডটা। এখন পর্যন্ত রোনালদোর সেই ছবি রিঅ্যাকশন পেয়েছে ১ কোটি ৯৮ লাখ ৪০ হাজারের কাছাকাছি।

তবে সব মিলিয়ে সবচেয়ে বেশি রিঅ্যাকশন পাওয়ার তালিকায় মেসির ছবিটি আছে ষষ্ঠ স্থানে। তালিকায় মেসির ওপরে আছেন বিলি ইলিশ, এক্সএক্সএক্সটেনটাসিওন, আরিয়ানা গ্রান্দের ছবিগুলো। ২০১৯ সালের ৪ জানুয়ারি তোলা একটা ডিমের ছবি এখনো সবচেয়ে বেশি রিঅ্যাকশন পেয়ে আছে তালিকার শীর্ষে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের