রোববার,

২৩ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

রোববার,

২৩ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

বিসিএল ওয়ানডে লীগ

ইন্ডিপেন্ডেন্স কাপে ফাইনাল নিশ্চিত সাকিবের দলের

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৪, ১১ জানুয়ারি ২০২২

ইন্ডিপেন্ডেন্স কাপে ফাইনাল নিশ্চিত সাকিবের দলের

সংগৃহীত ছবি

ইন্ডিপেন্ডেন্স কাপে টানা দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন। বিসিবি নর্থ জোনকে ২৮ রানে হারিয়ে সবার আগে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে চার দিনের ম্যাচে সদ্য চ্যাম্পিয়ন হওয়া দলটি।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে টস হেরে আগে ব্যাটিং করে ওয়ালটন সেন্ট্রাল নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৬২ রান করে। জবাবে নাইম ও রিয়াদের ব্যাটে দারুণ চেষ্টার পরও ৯ উইকেট হারিয়ে ২৩৪ রানে থামে বিসিবি নর্থ। ফলে ওয়াল্টন সেন্ট্রালজোন ২৮ রানে জয় পেয়ে ফাইনালে উঠে যায়।

২৬৩ রানের জবাবে নর্থজোনের পক্ষে নাঈম টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরি তুলে নেন। ৯৯ বলে ৮ চার ও ১ ছয়ে ৭২ রান করেন নাঈম। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ করেন ৫৯ বলে ৪৩ রান।

বল হাতে ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে মৃত্যুঞ্জয় ৬ ওভারে মাত্র ২০ রান দিয়ে নেন ৩ উইকেট। ২ উইকেট করে নেন সৌম্য-মোসাদ্দেক। ১টি করে উইকেট নেন সাকিব ও অপু।

এর আগে ওয়ালটন সেন্ট্রাল নির্ধারিত ৫০ ওভার শেষে দলটির সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ২৬২ রান। দলের পক্ষে মোসাদ্দেক সর্বোচ্চ ৫৪, আব্দুল মজিদ ৫৩, সৌম্য ৪০ ও সাকিব ৩৬ বলে ৩৩ রান করেন।

বিসিবি নর্থের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট নেন শফিকুল ইসলাম। শামীম হোসেন পাটোয়ারী, সানজামুল ইসলাম ও মাহমুদউল্লাহ একটি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর-
ওয়ালটন সেন্ট্রাল জোন- ২৬২/৫ (৫০)

বিসিবি নর্থ জোন- ২৩৪/৯ (৫০)

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের