শনিবার,

১১ মে ২০২৪,

২৮ বৈশাখ ১৪৩১

শনিবার,

১১ মে ২০২৪,

২৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

বরিশালের ভুল বোঝাবুঝি সমাধানের পথে: তাজুল ইসলাম

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ০১:৩১, ২৩ আগস্ট ২০২১

আপডেট: ০৬:১১, ২৩ আগস্ট ২০২১

Google News
বরিশালের ভুল বোঝাবুঝি সমাধানের পথে: তাজুল ইসলাম

বরিশাল সদর উপজেলা চত্বরে ব্যানার-ফেস্টুন ছেঁড়াকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনাকে ‘তুচ্ছ’ হিসেবে উল্লেখ করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সিটি করপোরেশন ও প্রশাসনের মধ্যে যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়েছে তা খুব শিগগির সমাধান হবে।

রোববার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, একসঙ্গে কাজ করতে গিয়ে কখনও কখনও ভুল বোঝাবুঝি হয়, আবার সময়ের সঙ্গে সঙ্গে তা নিরসনও হয়। বরিশালে যে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছে, তা সমাধানের দিকে যাচ্ছে। সংশ্লিষ্ট সবাই নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকতার সাথে কাজ করছে। আমি আশা করি এটি খুব দ্রুত সমাধান হয়ে যাবে।’

তাজুল ইসলাম বলেন, দেশের মানুষের আশা আকাঙ্ক্ষা পূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতিবিদ ও সরকারি কর্মকর্তাসহ সকল শ্রেনি পেশার মানুষ ঐক্যবদ্ধভাবে কাজ করছে। প্রাপ্ত তথ্যমতে সিটি কর্পোরেশনের লোকজন সেখানে কিছু অপ্রয়োজনীয় পোস্টার, বর্জ্য অপসারন করার জন্য গেলে প্রশাসনের কর্মচারীর সঙ্গে কিছু ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। পরবর্তীতে স্থানীয় নেতৃবৃন্দ ও সিটি কর্পোরেশনের মেয়র সেখানে সমস্যা মিমাংসা করতে যান।

মন্ত্রণালয় থেকে সিটি করপোরেশনকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, তারা তাদের স্বাভাবিক কার্যক্রম চলমান রেখেছে। সেখানে যেন কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির সৃষ্টি না হয় সে বিষয়ে সিটি কর্পোরেশনকে সতর্ক থাকতে বলা হয়েছে এবং তারা তা পালন করছে। অন্যদিকে প্রশাসনের কর্মকর্তারাও শান্তিপূর্ণভাবে তাদের দায়িত্ব পালন করছে। 

রেডিওটুডে নিউজ/এএইচ/জেএফ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের