শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

প্রবাসে অপহরণ হয়ে খুনের শিকার সোহেলের মরদেহ ফিরলো দেশে

রেডিওটুডে প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৬, ২ এপ্রিল ২০২৩

Google News
প্রবাসে অপহরণ হয়ে খুনের শিকার সোহেলের মরদেহ ফিরলো দেশে

মালয়েশিয়ায় অপহরণকারীদের হাতে খুন হওয়া প্রবাসী সোহেলের (৩৯) মর‌দেহ তার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দক্ষিণ ধলাপাড়া গ্রামের বা‌ড়ি এসে পৌঁছেছে।

রোববার (২ এপ্রিল) মামলার তদন্তকারী কর্মকর্তা সাখাওয়াত সেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১ এপ্রিল) সকালে অ‌্যাম্বুলেন্সযোগে তার মরদেহ ওই গ্রামে নিয়ে যাওয়া হয়। এর আগে শুক্রবার রাত ৩টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসে সোহেলের কফিন।

নিহত ব্যক্তি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দক্ষিণ ধলাপাড়া গ্রামের আহমেদ মিয়ার ছেলে সোহেল (৩৯)। জানা গেছে, অল্প বয়সে বাবাকে হারিয়ে সংসারের হাল ধরতে প্রায় ১৫ বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমান সোহেল। সেখানে একটি কারখানায় কাজ করতেন তিনি। এক ভাই এক বোনের মধ্যে সোহেল ছিল সবার বড়। গত বছরের ২৫ সেপ্টেম্বর রাতে তামিলজায়া এলাকার বাসার কাছ থেকে অপহরণ করা হয় সোহেলকে। পরে তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী গত ৬ অক্টোবর কুয়ালালামপুর থেকে ৩০ কিলোমিটার দূরে জায়া ইন্ডাস্ট্রিয়াল পার্ক এলাকার একটি জঙ্গল থেকে সোহেলের মরদেহ উদ্ধার করা হয়। প্রায় ছয় মাস অপেক্ষার পর মরদেহ বুঝে পান স্বজনরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাখাওয়াত সেন জানান, সোহেলকে অপহরণের পর হত্যার ঘটনায় মালয়েশিয়ায় ও বাংলাদেশে মামলা হয়েছে। তার মরদেহ দেশে এসেছে। হত্যার ঘটনায় আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের