শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফেনীতে ৯ ড্রাম চোরাই ডিজেল উদ্ধার, আটক ৩

রেডিওটুডে প্রতিনিধি

প্রকাশিত: ০৩:১৫, ৭ আগস্ট ২০২২

Google News
ফেনীতে ৯ ড্রাম চোরাই ডিজেল উদ্ধার, আটক ৩

ফেনীতে রেল বিভাগের তেল চুরি করে আসা একটি চক্রকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় ৯টি ড্রামে ভরা দেড় হাজার লিটার চোরাই ডিজেলসহ উদ্ধার করে তারা।

শনিবার (৬ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৫টার দিকে ডিজেলসহ ওই তিনজনকে আটক করা হয়। পরে এ দিন দুপুরে ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে পিকআপ ভর্তি ১ হাজার ৫০০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করা হয়। এসময় আটক তিন ব্যক্তি হলেন শর্শদী এলাকার মৃত আবদুর রহমানের ছেলে আবদুল্লাহ, উত্তর শর্শদীর মৃত ফরিদ উদ্দিনের ছেলে আবু তাহের ও সোনাগাজীর বগাদানা ইউনিয়নের বাদুরিয়া এলাকার দুলাল হোসেনের ছেলে আবদুর রহিম।

পুলিশ সুপার আরও জানান, তেল চুরির সঙ্গে আর কারা জড়িত, তা খুঁজে বের করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা আরও তিনজনের নাম উল্লেখ করেছেন। তারা হলেন দক্ষিণখানের বাড়ি এলাকার হাসান আলী, জিয়াউদ্দিন ও আবদুল কাদের মিয়া। তারা মালবাহী রেলের চালকের সঙ্গে আঁতাত করে বিভিন্ন সময় ডিজেল সংগ্রহ করে অধিক মুনাফায় বিক্রি করেন। তবে এ ঘটনার সঙ্গে রেল বিভাগের আরও অনেকে জড়িত বলেও ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহ্ মো. ফয়সাল আহম্মেদ জানান, এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা করা হয়েছে। অন্য তিনজনকে গ্রেপ্তার ও রেলের চালককে শনাক্ত করার চেষ্টা চলছে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের