বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

নোয়াখালীতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

আবু নাছের মঞ্জু

প্রকাশিত: ১৫:৫৪, ২৭ মে ২০২৩

Google News
নোয়াখালীতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

'চাই সাংস্কৃতিক জাগরণ, সম্প্রীতির বাংলাদেশ' শ্লোগানে নোয়াখালীতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে জেলা সদর এবং বিভিন্ন উপজেলা থেকে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পাঁচ শতাধিক প্রতিনিধি অংশগ্রহণ করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ও সম্মিলিত সাংস্কৃতিক জোট, নোয়াখালীর প্রধান উপদেষ্টা আবদুল ওয়াদুদ পিন্টু, বিশেষ অতিথি ছিলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক গৌরাঙ্গ সরকার, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের সাবেক কমান্ডার মোজাম্মেল হক মিলন ও নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্ট। 

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এবিএম মোয়াজ্জম হোসেন আরমানের সভাপতিত্বে ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব পাভেল দাসের সঞ্চালনায় প্রতিনিধি সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, নোয়াখালীর সাধারণ সম্পাদক এমদাদ হোসেন কৈশোর। 

প্রবতিনিধি সম্মেলনে বক্তাগন সন্ত্রাস, জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সংস্কৃতিকর্মীদের রুখে দাঁড়ানোর আহবান জানান।

পরে এমদাদ হোসেন কৈশোরকে সভাপতি, কাজল ভট্টকে সাধারণ সম্পাদক ও পাভেল দাসকে সাংগঠনিক সম্পাদক করে সম্মিলিত সাংস্কৃতিক জোট, নোয়াখালীর ৯১ সদস্য বিশিষ্ট প্রস্তাবিত নতুন কমিটি ঘোষণা করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, নোয়াখালীর প্রধান উপদেষ্টা আবদুল ওয়াদুদ পিন্টু।

এর আগে সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের সাথে পতাকা উত্তোলনের মধ্যদিয়ে প্রতিনিধি সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন

সম্মিলিত সাংস্কৃতিক জোট, নোয়াখালীর প্রধান উপদেষ্টা আবদুল ওয়াদুদ পিন্টু।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের