শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করলে বিএনপি নির্বাচনে যাবে

আবু নাছের মঞ্জু

প্রকাশিত: ১৮:৫০, ২৭ মে ২০২৩

Google News
লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করলে বিএনপি নির্বাচনে যাবে

বক্তব্য রাখছেন বিএনপি নেতা আমির খসরু

নোয়াখালীতে বিএনপির জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি অবশ্যয়ই নির্বাচনে যাবে এবং জয়লাভ করবে। তবে তার আগে লেভের প্লেয়িং ফিল্ড সৃস্টি করতে হবে, গণতান্ত্রিক অর্ডার ফিরিয়ে আনতে হবে, নাগরিক অধিকার ফিরিয়ে আনতে হবে, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তারপর থেকে শুরু হবে নির্বাচনের প্রক্রিয়া। লেভের প্লেয়িং ফিল্ড করার জন্য বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, যত কারাবন্দি আছে সবাইকে মুক্তি দিতে হবে, নিরপেক্ষ সরকারের হবে। 

নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ জিতবে না তাই তারা ভোট চুরির প্রকল্প হাতে নিয়েছে বলে মন্তব্য করে আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি অবশ্যয়ই নির্বাচনে যাবে, কারণ আমরাইতো জয়ি হবো। আমরাইতো জিতবো। যারা জিতবে না তারা তাদের নির্বাচনে ভোট চুরির প্রকল্প করেছে। এই প্রকল্প ভেঙ্গে দিতে হবে, সমূলে ধবংশ করে দিতে হবে। বিএনপি নির্বাচনে জয়ী হয়ে আগামী দিনে সরকার গঠন করবে, তারেক রহমান দেশে ফিরে আসবেন বলেও মন্তব্য করেন আমির খসরু মাহমুদ চৌধুরী।

বিকেল ৩টায় নোয়াখালী কেন্দ্রিয় শহীদ মিনারের সামনে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু ও মো. শাহজাহান, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

জনসমাবেশে ঝড় বৃষ্টি উপেক্ষা করে দুপুরের পর থেকে জেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী যোগদান করে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের