শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

সৌদি যাওয়ার একদিন পর সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি যুবক

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৩:১৫, ১৯ আগস্ট ২০২২

Google News
সৌদি যাওয়ার একদিন পর সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি যুবক

ফাইল ছবি

অনেক চেষ্টার পর পরিবারের ভাগ্য ফেরাতে সৌদি আরবে গিয়েছিলেন ২১ বছরের তরুণ আবদুল কাদের জিলানী। সৌদি সময় গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মদিনা শহরে পৌঁছান তিনি। আর গতকাল বুধবার দেশটিতে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। মদিনা শহর থেকে ইয়ানবু শহরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত আবদুল কাদের জিলানীর বাড়ি ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের নেওয়াজপুর গ্রামে। ওই গ্রামের খায়েজ আহমদ চৌধুরীর বড় ছেলে তিনি। 

সন্তানের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছানোর পর মা বারবার মূর্ছা যাচ্ছেন। পরিবারে চলছে শোকের মাতম। ঘটনা শোনার পর গ্রামের মানুষ ভিড় করছেন বাড়িটিতে। 

স্বজনরা জানান, সৌদি আরব যাওয়ার আগে গ্রামের যাকেই সামনে পেয়েছিলেন তার কাছেই দোয়া চেয়েছিলেন কাদের। কে জানত, এভাবে তাকে হারাতে হবে।

ছেলের মরদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের কাছে সহযোগিতা চেয়েছেন বাবা খায়েজ আহমদ।

খায়েজ আহমদ বলেন, ভাগ্যের কী নির্মম পরিহাস, সৌদি যাওয়ার পরদিনই সড়ক দুর্ঘটনায় আমার বড় ছেলে মারা গেল। তার স্বপ্ন ছিল সৌদি আরব যাবে। সেখানে গিয়ে কিছু একটা করবে। ছোট ভাই-বোনকে নিয়ে নতুন নতুন স্বপ্ন দেখত। কিন্তু সব স্বপ্ন তার নিমেষেই শেষ হয়ে গেল। 

তিনি জানান, কাদের চার ভাই-বোনের মধ্যে সবার বড়। ছোট এক বোন আলিম পরীক্ষার্থী, আরেক বোন অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং ছোট ভাই ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।

স্থানীয় জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ জানান, ছেলেটি খুবই নম্র-ভদ্র ছিল। তার মৃত্যুর খবরে সবাই মর্মাহত। তার মরদেহ দেশে আনতে এলাকার সৌদিপ্রবাসীদের কাছে সহযোগিতা চাইব।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের