সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

টাঙ্গাইলে নৌকা ডুবিতে ৩ বরযাত্রীর মৃত্যু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:৪৬, ২৭ জুলাই ২০২৩

Google News
টাঙ্গাইলে নৌকা ডুবিতে ৩ বরযাত্রীর মৃত্যু

ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ডুবিতে তিন বর যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর দক্ষিণপাড়া বিলে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বরের বড় ভাই উপজেলার মন্দিরাপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে রিপন (৪০), বরের ভাতিজী একই গ্রামের কহিনুরের শিশু কন্যা স্নেহা (৮) এবং হাড়িয়া গ্রামের সেলিমের ছেলে আসিফ (২০)।

তরফপুর ইউপি চেয়ারম্যান আজিজ রেজা সন্ধ্যায় এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
জানা গেছে, বৃহস্পতিবার ছিলো তরফপুর গ্রামের মজনু মিয়ার মেয়ে লিপার সাথে মন্দিরাপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে টুটুল চৌধরীর বিয়ের দিন। দুপুরে মাইক্রোবাস যোগে বরযাত্রী কনের বাড়িতে পৌঁছে। দুপুরের খাবার শেষে বিকেলে বরের বাড়ীর কয়েকজন সদস্য তরফপুর থেকে নৌকা যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। সামনেই একটি বিশালাকার সাপ দেখে মহিলারা চিৎকার করতে থাকলে হুড়োহুড়ি লেগে নৌকা ডুবে যায়। এই ঘটনায় বরের বড় ভাই, চাচাতো ভাইয়ের মেয়েসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়। ঘটনার পর কনেকে রেখেই বরযাত্রী বাড়ি ফিরে।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার বেলায়েত হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি জেনেছি। সন্ধ্যা হয়ে যাওয়ায় ডুবুরি দল যেতে পারেনি। শুক্রবার সকালে আমরা ঘটনাস্থলে গিয়ে কাজ করবো।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের