শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

সুন্দরবনে বাঘের আক্রমনে এক যুবক নিহত

রবিউল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৮, ১ অক্টোবর ২০২৩

Google News
সুন্দরবনে বাঘের আক্রমনে এক যুবক নিহত

বাঘের থাবায় এক যুবক নিহত

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে বাঘের আক্রমনে প্রাণ গেল ২২ বছরের এক যুবক শিপার হাওলাদারের। নিহত শিপারের পিতা ফারুক হাওলাদার জানান, বুধবার বন বিভাগের পাশ নিয়ে নৌকা জাল নিয়ে সুন্দরবনে মাছ ধরতে গিয়েছিলেন। 

একই দিন তার ছেলে শিপার ঝাকি জাল নিয়ে তার বাড়ির এলাকা সুন্দরবনের চাদপাই রেঞ্জের তুলা তলা এলাকায় খালে মাছ ধরতে গিয়ে আর ফিওে আসেনি। যেহেতু তিনি সুন্দরবনে মাছ ধরতে গেছেন পরিবারের বাকি সদস্যরা মনে করেছে ছেলে শিপার ও হয়তো বাবার সাথে মাছ ধরতে গেছে । তিনি শনিবার বিকালে বাড়িতে ফিওে আসলে ছেলের খোজা খুজি শুরুহয়। 

শনিবার বিকালে স্থানীয় লোকজন বনে খোজাখুজি করে কোন সন্ধ্যান না পেয়ে ফিরে আসে। রবিবার ভোর থেকে আবারো খুজা খুজি শুরু করে। একপর্যায়ে বেলা ৯টার দিকে সুন্দরবনের তুলা এলাকায় জেলে শিপার হাওলাদারের মাথা ও তার পরনের প্যান্ট টি পাওয়া গেছে। শরীরের বাকি অংশ বাঘে খেয়ে ফেলেছে।

নিহত শিপার শরণখোলা উপজেলার পশ্চিম রাজাপুর গ্রামের ফারুক হাওলাদারের ছেলে । বাড়ির কাছে খালটিতে ঝাকি জাল ফেলে  মাছ ধরে দ্রুত বাড়ি ফিরে আসবেন একারনে বন বিভাগের  অনুমতি নেয়নি শিপার । সে কারনে বাঘের আক্রমনে নিহত হয়েও সরকারের দেয়া সুযোগ থেকে বঞ্চিত হবেন শিপার ।       
 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের