বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আদিয়ান মার্টের গ্রেফতারদের আবারও রিমান্ডে

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৬, ২ নভেম্বর ২০২১

আপডেট: ২১:০১, ২ নভেম্বর ২০২১

Google News
আদিয়ান মার্টের গ্রেফতারদের আবারও রিমান্ডে

প্রধান নির্বাহী জুবায়েরসহ প্রতারণার মামলায় আটক ই-কমার্স প্রতিষ্ঠানে অন্যান্য কর্মকর্তারা

প্রতারণা মামলায় গ্রেফতার হওয়া ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্টের প্রধান নির্বাহী জুবায়েরসহ তিনজনকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এছাড়া মামলার আরেক আসামীকে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়া হয়। একই সাথে চারজনের জামিন আবেদন নামঞ্জুর করে পুনরায় জেল হাজতে পাঠানোর আদেশ দেন আদালত।

আজ মঙ্গলবার (০২ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ১০ জন আইনজীবী সাথে নিয়ে আদিয়ান মার্টের গ্রেফতার হওয়া কর্মকর্তারা জামিনের আবেদন করলে চুয়াডাঙ্গা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মানিক দাস তা নামঞ্জুর করেন।

এর আগে আদালতে গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন ওই মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) গোপাল চন্দ্র মন্ডল।

পরে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জুবায়ের সিদ্দিকী মানিক, ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ সিদ্দিক রতন এবং ম্যানেজার মিনারুল ইসলামকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

এছাড়া মামলার আরেক আসামী সিইও জুবায়েরের বাবা আবু বক্কর সিদ্দিককে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়া হয়। পরে একই সাথে চারজনের জামিন আবেদন নামঞ্জুর করে পুনরায় জেল হাজতে পাঠানোর আদেশ দেন আদালত।

প্রসঙ্গত, গ্রাহকের টাকা আত্মসাতের মামলায় গত শুক্রবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদরের মোমিনপুর গ্রামে আদিয়ান মার্টের প্রধান কার্যালয় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এখনও পর্যন্ত প্রায় ৭ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে আদিয়ান মার্টের বিরুদ্ধে। বর্তমানে প্রতিষ্ঠানটির প্রায় ১ হাজার ৮০০-এর মতো এনভয়েস অর্ডার বাকি আছে। ভোক্তা অধিকারে রয়েছে ৩২২ টি অভিযোগ।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের