বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

হবিগঞ্জে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষ, আহত ৩০

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:২১, ২৩ ডিসেম্বর ২০২১

Google News
হবিগঞ্জে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষ, আহত ৩০

সংগৃহীত ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে আয়োজিত সমাবেশকে কেন্দ্র করে হবিগঞ্জ সদরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আজ বুধবার (২২ ডিসেম্বর) বেলা ২টার দিকে শহরের শায়েস্তানগরের বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ শুরুর আগেই এ সংঘর্ষ শুরু হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলে এই সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শতাধিক রাউন্ড রাবার বুলেট, কাঁদানে গ্যাস ছুড়ে। বিএনপি নেতাকর্মীরাও পাল্টা ইটপাটকেল নিক্ষেপ করেছে। স্থানীয় সূত্র মতে, বিএনপির ৩০ জন নেতাকর্মী সেখানে আহত হয়েছেন।

জানা গেছে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দুপুরে সমাবেশের আয়োজন করে হবিগঞ্জ জেলা বিএনপি। শহরের শায়েস্তানগরস্থ বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত ওই সমাবেশে উপস্থিত হন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, হবিগঞ্জের সাবেক মেয়র জিকে গউছসহ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন সারির নেতাকর্মীরা। কিন্তু বেলা ২টার দিকে সমাবেশ শুরুর আগেই বিএনপি নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ।

এসময় তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ, শতাধিক রাউন্ড রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছুড়ে। বিএনপি নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে পাল্টা জবাব দেয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের