বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

রাতে বন্ধুর বোনকে রক্ত দিতে বের হয়ে কলেজ ছাত্র খুন

শেখ মনির হোসেন

প্রকাশিত: ১৫:২৪, ২৫ জুলাই ২০২৩

Google News
রাতে বন্ধুর বোনকে রক্ত দিতে বের হয়ে কলেজ ছাত্র খুন

সংগৃহিত ছবি

গভীর রাতে বন্ধুর টেলিফোন পেয়ে বন্ধুর বোনকে রক্ত দিতে রাতে বাসা থেকে বের হয়ে খুন হয়েছে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র প্রান্ত মিত্র (২৩)।  

মঙ্গলবার (২৫ জুলাই) ভোর সাড়ে ৬ টার দিকে ফরিদপুর শহরের আলীপুর ব্রীজের কাছে রোড ডিভাইডারের উপর পড়ে ছিল প্রান্তের মরদেহ। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পরে মরদেহ উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

প্রান্ত মিত্র শহরের ওয়ারলেস পাড়ায় পিতা মাতার সাথে ভাড়া বাসায় বসবাস করতেন। তার পিতার নাম বিকাশ মিত্র। তাদের গ্রামের বাড়ী রাজবাড়ী জেলার পাচুরিয়া গ্রামে।

প্রান্তর বাবা শহরের দীপ শিখা স্কুলে শিক্ষকতা করার সুবাদে দীর্ঘদিন ফরিদপুর শহরে বসবাস করছেন তারা।

সোমবার দিবাগত রাত দুইটার দিকে বন্ধু হৃদয় তাকে ফোন দিয়ে বলে, তার বোনের সিজারিয়ান অপারেশন  এর জন্য রক্ত লাগবে। রক্ত দিতে প্রান্ত ওই সময়ই বাসা থেকে বের হয়। ভোর হতে চললেও প্রান্ত বাসায় না ফেরায় দুশ্চিন্তায় পরে যায় পরিবারের সদস্যরা।

মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তা বন্ধ পাওয়া যায়। সকালে স্থানীয়দের কাছ থেকে খবর শুনে আলীপুর ব্রীজের কাছে ছুটে আসে পরিবারের সদস্যরা।

কোতয়ালী থানা পুলিশের এস আই মো: শামিম হোসেন জানান, ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আলীপুর ব্রীজ সংলগ্ন এলাকা থেকে কলেজ ছাত্রর মরদেহ উদ্ধার করি। মরদেহ থানায় রাখা হয়েছে। তার শরীরে জখমের চিহ্ন রয়েছে। কারা হত্যা করেছে বিষয়টি নিয়ে তদন্ত চলছে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের