বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪,

১৯ বৈশাখ ১৪৩১

Radio Today News

শেখ হাসিনা প্রধানমন্ত্রী তাই দেশে উন্নয়ন সম্ভবঃ মমতাজ

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৯:২১, ২৭ সেপ্টেম্বর ২০২৩

Google News
শেখ হাসিনা প্রধানমন্ত্রী তাই দেশে উন্নয়ন সম্ভবঃ মমতাজ

সংগৃহিত ছবি

শেখ হাসিনা সরকার শিক্ষাবান্ধব সরকার উল্লেখ করে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, এই শিক্ষাবান্ধব সরকারের সঙ্গে আমাদের সকলকে থাকতে হবে। শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতায় আনতে হলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে।
 
মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের মাঠে বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 
 
কণ্ঠশিল্পী মমতাজ বলেন, "এই সরকার স্কুল-কলেজ সরকারিকরণ, শিক্ষাপ্রতিষ্ঠানে বহুতল ভবন, ডিজিটাল কম্পিউটার ল্যাব, মাল্টিমিডিয়া ক্লাসরুমসহ শিক্ষার মান উন্নয়নে কাজ করছেন। এমন কোনো শিক্ষাপ্রতিষ্ঠান পাওয়া যাবে না, যেখানে একটি নতুন ভবন হয়নি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের এত উন্নয়ন সম্ভব হয়েছে।"
 
তিনি আরও বলেন, "শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর নারী উন্নয়নে কাজ করছেন। তাই শিক্ষাসহ বিভিন্ন বিষয়ে নারীরা আজ এগিয়ে গেছেন। শেখ হাসিনা নিজে নারী তাই নারীদের উন্নয়নে কাজ করছেন। এই নারীবান্ধব সরকারের সাথে আমাদের সকলকে থাকতে হবে। এই সরকারকে ক্ষমতায় আনতে হলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে।"

জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রাধেশ্যাম সাহার সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন স্থানীয় ইউপির চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, সহকারী শিক্ষক বজলুল রহমান, রামনগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আহসান উদ্দিন প্রমুখ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের