মঙ্গলবার,

২৫ জুন ২০২৪,

১১ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

২৫ জুন ২০২৪,

১১ আষাঢ় ১৪৩১

Radio Today News

"কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ, এটি মিথ্যা প্রচার"

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:৩৬, ১৮ মে ২০২৪

Google News

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর খুরশিদ আলম বলেছেন, কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার। শনিবার (১৮ মে) গ্রাহকদের ব্যাংকিং বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পঞ্চগড়ে ‘গ্রাহক সচেতনতা সপ্তাহ’ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি। বলেন, তারা তথ্য দেয়ার জন্য প্রস্তুত আছেন।

খুরশিদ আলম বলেন, বাংলাদেশ ব্যাংকে তিনজন কর্মকর্তাকে শুধু তথ্য দেয়ার জন্যই নিয়োগ দেয়া হয়েছে। তারপরও যদি না হয়, আমরা তিনজন ডেপুটি গভর্নর আছি। আমাদের সাথে যোগাযোগ করুন। আরও বলেন, ব্যাংকিং সেক্টরে যারা কাজ করছে তারা সবাই দেশের জন্যই কাজ করছেন। খেলাপি ঋণ আদায়ে সকলকে সচেতন হতে এসময় আহ্বান জানান তিনি।

ডেপুটি গভর্নর খুরশিদ আলম আরও বলেন, এবছর ৮ লাখ কোটি টাকার বাজেট ঘোষণা করা হবে। যারা অপ্রচার চালাচ্ছে তাদের দ্বারা বিভ্রান্ত হবেন না। বাংলাদেশ এখন অনেক দেশের কাছে রোল মডেল। দেশ এগিয়ে যাচ্ছে। পেছনে তাকানোর সময় নেই। মানুষের আয় বেড়েছে। অনেকে না জেনে বিভ্রান্তকর তথ্য ছড়িয়ে দিচ্ছে।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নূরুল আমিন ও রুহুল আমিন, ফাইন্যান্সিয়াল ইন্টিগ্রিটি এন্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের পরিচালক লিজা ফাহমিদা ও শায়েমা ইসলাম উপস্থিত ছিলেন।

এমএমএইচ/রেডিওটুডে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের