রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

Radio Today News

ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি শাহিনুর, সম্পাদক জুলহাস

ঢাবি প্রতিনিধি:

প্রকাশিত: ২১:১২, ১০ মে ২০২২

ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি শাহিনুর, সম্পাদক জুলহাস

ঢাকা কলেজ ছাত্রদলের নতুন সভাপতি শাহিনুর রহমান ও সম্পাদক জুলহাস মৃধা (ছবি: সংগৃহিত)

শাহিনুর রহমানকে সভাপতি ও জুলহাস মৃধাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা কলেজ শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। 

মঙ্গলবার (১০ মে) বিকেলে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলের সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এই কমিটি মোট ১৭ সদস্যের। এতে বলা হয়, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল আজ ছাত্রদলের আটি ইউনিট কমিটি (একটি বিশ্ববিদ্যালয়, দুটি মহানগর ও পাঁচটি কলেজ) অনুমোদন করেন।

ঢাকা কলেজ ছাত্রদল কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ম দেলােয়ার হােসেন রাসেল। পাঁচজন সহ-সভাপতি যথাক্রমে আতিকুর রহমান, ইব্রাহিম কার্দি, পিয়াল হাসান, সিরাজউদ্দিন বাবু, মেসকাত হােসেন তয়ন। সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হােসেন চৌধুরী। পাঁচজন যুগ্ম সম্পাদক যথাক্রমে শাহাবউদ্দিন ইমন, আবু রাসেল ভুইয়া, মাহফুজুর রহমান খান, মাহিবুর রহমান টিপু, মামুনুর রহমান মামুন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক বােরহান উদ্দিন ইসরাক, প্রচার সম্পাদক ইমরান হােসেন রাজ, দপ্তর সম্পাদক তানভীর আহমদ মাদবর।

এ কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশও দেওয়া হয় বিজ্ঞপ্তিতে।

নতুন দায়িত্ব পাওয়া সভাপতি শাহিনুর রহমান বলেন, ঢাকা কলেজ ছাত্রদলকে কীভাবে এগিয়ে নেওয়া যায় এবং নতুন কর্মী তৈরি করা যায়; সে বিষয় মাথায় নিয়ে কাজ করতে চাই।

সাধারণ সম্পাদক জুলহাস মৃধা বলেন, সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে কাজ করবো। আমরা ক্যাম্পাসে সহ-অবস্থান চাই। বাংলাদেশের হারানো গণতন্ত্র উদ্ধারে কাজ করে যাবো।

উল্লেখ্য, ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি সর্বশেষ ঢাকা কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। মেয়াদ শেষ হওয়ায় ২০২১ সালের ১৫ নভেম্বর ওই কমিটি বিলুপ্ত করা হয়।

রেডিওটুডে নিউজ/ইআ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের