বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

জবিতে ভর্তির গণবিজ্ঞপ্তি, আসন ফাঁকা ২৮৪

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:১৩, ১৫ জানুয়ারি ২০২৩

জবিতে ভর্তির গণবিজ্ঞপ্তি, আসন ফাঁকা ২৮৪

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে ভর্তির ক্ষেত্রে ফাঁকা আসন পূরণে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানা গেছে জবির বিজ্ঞান (এ), মানবিক (বি) ও বাণিজ্য (সি) ইউনিট মিলে মোট ২৮৪টি আসন ফাঁকা রয়েছে। যার মধ্যে বিজ্ঞান (এ) ইউনিটে ১০ হাজার মেধাক্রম, মানবিক (বি) ইউনিটে ৩ হাজার মেধাক্রম ও বাণিজ্য (সি) ইউনিটে ১১শ মেধাক্রম পর্যন্ত থাকা শিক্ষার্থীরা অনলাইনে ভর্তির আবেদন করতে পারবেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে রেজিস্ট্রার মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে সাক্ষাৎকার আহ্বান করেছে কর্তৃপক্ষ। প্রথম থেকে সপ্তম মেধাক্রমে বিষয় বরাদ্দ পেয়েও যেসব শিক্ষার্থী ভর্তি হননি তারা সাক্ষাৎকারে অংশ নিয়ে আসন শূন্য থাকা সাপেক্ষে ভর্তি হতে পারবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাক্ষাৎকারে বিষয়প্রাপ্ত শিক্ষার্থীরা কোনো মাইগ্রেশনের সুযোগ পাবেন না। পরবর্তীতে কোনো বিভাগের শূন্য আসন (যদি থাকে) পূরণের ক্ষেত্রেও তারা বিষয় পরিবর্তনের সুযোগ পাবেন না। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ভর্তির জন্য এটাই শেষ পদক্ষেপ।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের