মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৫ আষাঢ় ১৪৩১

Radio Today News

রংপুর মেডিকেলের হিসাবরক্ষকের অপসারণের দাবীতে আল্টিমেটাম

সাজ্জাদ হোসেন বাপ্পি,রংপুর

প্রকাশিত: ১৭:০৭, ২৪ মে ২০২৩

Google News
রংপুর মেডিকেলের হিসাবরক্ষকের অপসারণের দাবীতে আল্টিমেটাম

রংপুর মেডিকেল কলেজে  হিসাবরক্ষক পদে যোগদানকৃত উম্মে সুলতানা নওশীনের অপসারণের দাবীতে বিক্ষোভ করেছে কর্মচারী ও এলাকাবাসী। 
৭২ ঘন্টার মধ্যে তাকে বদলি না করলে কলেজ অচল করে দেওয়ার হুমকি দিয়েছে আন্দোলনকারীরা। 

বুধবার দুপুরে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিক্ষোভ মিছিল বের করে কর্মচারীরা। এসময় তাদের সাথে মিছিলে যোগ দেয় এলাকাবাসী। পরে সবাই এক সাথে মিছিল নিয়ে মেডিকেল কলেজের ভিতরে প্রবেশ করতে চেষ্টা করলে পুলিশ বাঁধা দেয়।  পুলিশের বাঁধা পেয়ে সেখানে অবস্থান নিয়ে নওশীনের অপসারণের দাবীতে বিভিন্ন শ্লোগান দেয় তারা। পরে আন্দোলনকারীদের নেতারা রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষের কাছে স্মারকলিপি প্রদান করে।

এলাকার  ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান জানান, "বিভিন্ন অনিয়মের কারণে নওশিনকে রংপুর থেকে তাকে বদলী করা হয়। তাকে পদন্নতি দিয়ে   রংপুর মেডিকেল কলেজে বদলি করা হয়। এসব কারনে কর্মচারী ও আমরা এলাকাবাসী তার অপসারণের দাবী জানিয়ে  কলেজের অধ্যক্ষের কাছে স্মারকলিপি দিয়েছি। পাশাপাশি ৭২ ঘন্টার সময় সীমা বেধে দিয়েছি"।  এ ব্যাপারে রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ বিমল কুমার রায় জানান, "আন্দোলনকারীরা আমার কাছে এসেছিলো। তারা ৭২ ঘন্টার মধ্যে অপসারনের জন্য  আমাকে একটি স্মারকলিপি দিয়েছে"।

প্রসঙ্গত, ২০২০ সালে দূর্নীতির অভিযোগে  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিসাবরক্ষক উম্মে সুলতানা নওশীনকে লালমনিরহাট জেলা সদর হাসপাতালে বদলী করা হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের স্টেনো-কাম-পিএ হিসেবে চাকরি করলেও নওশীনকে হিসাবরক্ষক পদে পদায়ন করা।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের