রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

শুরু হচ্ছে `অপারেশন অগ্নিপথ` ছবির শ্যুটিং, প্রযোজনা সংস্থার স্ট্যাটাস

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৯, ২৮ মার্চ ২০২৩

আপডেট: ১৯:৪০, ২৮ মার্চ ২০২৩

Google News
শুরু হচ্ছে `অপারেশন অগ্নিপথ` ছবির শ্যুটিং, প্রযোজনা সংস্থার স্ট্যাটাস

অপারেশন অগ্নিপথ ছবির পোস্টার

বাংলা ফিল্মের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে কিছুদিন আগে রহমত উল্লাহ নামের এক প্রযোজক ধর্ষণ, অসদাচরণ ও মিথ্যা আশ্বাসের অভিযোগ আনেন। বিষয়টি নিয়ে তিনি লিখিত অভিযোগ করেছিলেন দেশের চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতির কাছে।

এরপর একে অপরের বিরুদ্ধে মামলা করেছেন শাকিব খান ও রহমত উল্লাহ। অপারেশন অগ্নিপথ নামের সিনেমাটি কেন্দ্র করেই ঘটে এসব ঘটনা। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছে ‘অপারেশন অগ্নিপথে’ সিনেমার প্রযোজনা সংস্থা ভার্টেক্স প্রোডাকশন হাউস। 
প্রতিষ্ঠানটি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে এই বক্তব্য তুলে ধরে।

তারা পোস্টে লিখেছে, “কিছুদিন ধরে ভার্টেক্স-এর ব্যানারে নির্মানাধীন ‘অপারেশন অগ্নিপথ’ নিয়ে বিভিন্ন মিডিয়াতে নানা ধরনের সত্য-মিথ্যা নিউজ করা হচ্ছে,যা ভার্টেক্স কর্তৃপক্ষের নজরে আসে।  সঠিক তথ্য না জেনে; নিউজ না করার জন্য আপনাদের সবাইকে আন্তরিকভাবে অনুরোধ জানাচ্ছি। এই মুভির যাবতীয় তথ্য টিজারের ডেসক্রিপশনে দেওয়া আছে, যা  প্রকাশ পায় (১০ ডিসেম্বর'২০১৬) কন্টেন্ট পার্টনার লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে।”

“ইন্টারনাল কিছু সমস্যার কারণে মুভিটির শুটিং এতদিন স্থগিত ছিল। সময়মতো মুভিটা রিলিজ করতে পারলে ভার্টেক্সও আর্থিক ক্ষতির সম্মুখীন হতো না। এই মুভির কোয়ালিটি-মান ঠিক রাখার জন্য ভার্টেক্স ইনভেস্টমেন্টের এই অর্থকে সম্পদ মনে করে।  ইতোমধ্যে সুপারস্টার শাকিব খান ও পরিচালক আশিকুর রহমানের সাথে ‘অপারেশন অগ্নিপথ’ এর পুনরায় শুটিং শুরু করা নিয়ে কথা হয় ভার্টেক্স কর্তৃপক্ষের । ওনারাও মুভিটির বাকি অংশ শেষ করার জন্য খুবই আন্তরিক।  ভার্টেক্স এই বছরই "অপারেশন অগ্নিপথ"-এর  শুটিং শুরু করবে।”

উল্লেখ্য, ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং শুরু হয় অস্ট্রেলিয়ায়। শাকিবের বিপরীতে সিনেমায় ছিলেন শিবা আলী খান। এই সিনেমার ৬০ শতাংশ দৃশ্যধারণ সম্পন্ন হয়ে গেছে। সিনেমায় খল চরিত্রে অভিনয় করেছেন মিশা সদাগর। ছবিটির নির্মাতা আশিকুর রহমান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের