শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

নারী লুকে চমকে দিলেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৬, ২৩ আগস্ট ২০২২

আপডেট: ১৭:৩৬, ২৩ আগস্ট ২০২২

নারী লুকে চমকে দিলেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী

সংগৃহিত ছবি

বরাবরই চমক দিতে পছন্দ করেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী। এবার নারীর বেশে চমকে দিলেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা। মঙ্গলবার (২৩ আগস্ট) তেমন লুকের একটি মোশন পোস্টার সামাজিকমাধ্যম ভাইরাল। যেখানে দেখা যায়, রুপালী রঙের পোশাক পরে রাজকীয় চেয়ারে বসে আছেন ছোট চুলের এক নারী। খুব চেনা চেনা চেহারা, কিন্তু অচেনা।

এরপরই জানা গেলো এই ছবিটি কোনও নারীর নয়, তিনি বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী। নির্মাতা অক্ষত অজয় শর্মার রিভেঞ্জ ড্রামা ‘হাড্ডি’তে এমন লুকেই দেখা যাবে নওয়াজুদ্দিনকে।

চরিত্রটি প্রসঙ্গে নওয়াজুদ্দিন বলেন, “নানা রকমের মজার সব চরিত্রে অভিনয় করেছি আমি। তবে ‘হাড্ডি’ চরিত্রটি একেবারেই স্পেশাল। এরকম লুকে আমাকে আগে দেখা যায়নি। অভিনেতা হিসেবে নিজেকে ভেঙে গড়ার আরেকটি সুযোগ পেলাম। সিনেমাটির শুটিং শুরুর অপেক্ষায় আছি।”

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা অজয় শর্মা বলেন, “এখানে ডাবল চমক দেখা যাবে। নওয়াজুদ্দিনের সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছে ‘হাড্ডি’। আমাদের টিম আশা করছে মোশন পোস্টারটি দর্শকের আগ্রহ বাড়িয়ে দেবে এবং আমরা নতুন এক জগতে ডুব দেব।’

জানা গেছে, জি স্টুডিও প্রযোজিত ‘হাড্ডি’ সিনেমার শুটিং হবে পশ্চিম ইউপির নয়দা ও ঘাজিয়াবাদ এলাকায়। সব ঠিক থাকলে এটি ২০২৩ সালে মুক্তি পাবে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের