শনিবার,

১১ মে ২০২৪,

২৮ বৈশাখ ১৪৩১

শনিবার,

১১ মে ২০২৪,

২৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

অ্যাঞ্জেলিনা জোলি এবার গায়িকা রূপে

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩৭, ২৯ অক্টোবর ২০২২

Google News
অ্যাঞ্জেলিনা জোলি এবার গায়িকা রূপে

সংগৃহীত ছবি

হলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এঞ্জেলিনা এবার অপেরা গায়িকা হয়ে উপস্থাপন হতে চলেছে। অ্যাঞ্জেলিনা জলি কে এবার দেখা যাবে মার্কিন কিংবদন্তি অপেরা গায়িকা মারিয়া ক্যালাসের জীবনভিত্তিক এর ওপর নির্মিত সিনেমায়। মারিয়া নামের এই সিনেমাতে অ্যাঞ্জেলিনা জোলি কে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে।

প্রখ্যাত ব্রিটিশ চিত্রনাট্যকার স্টিভেন নাইট মারিয়া সিনেমার চিত্রনাট্যটি লিখেছেন। মারিয়া সিনেমাটিকে কেন্দ্র করে অ্যাঞ্জেলিনা জোলি জানান যে, মারিয়ার জীবন ও তার প্রভাত খুবই গুরুত্বের সঙ্গে নিয়েছি।

মারিয়া নামের চরিত্রটিকে খুব গুরুত্ব সহকারে নেওয়া এবং এই চরিত্রটি কে সুন্দরভাবে ফুটিয়ে তোলা বা উপস্থাপন করা আমার জন্য একটি বড় চ্যালেঞ্জ। তবে যাই হোক না কেন চরিত্রটিকে আমি নিজের ভেতর ধারণ করে তা স্থাপন করার চেষ্টা করব।

জলি আরো জানান যে, আমার কাছে মারিয়া নামের এই সিনেমাটি স্টিফেন নাইটির চিত্রনাট্যের ভিত্তিতে কেদ্রীয় ভূমিকায় কাজ করাটাও স্বপ্নের মত ব্যাপার।

অ্যাঞ্জেলিনা জোলি এখন তার নতুন ছবি 'উইদআউট ব্লাড' পোস্ট প্রোডাকশন এর  এর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছে এই ৪৭ বছর বয়সের অভিনেত্রী।

তবে অন্য একটি সূত্র হতে জানা গেছে যে, কিংবদন্তি গায়িকা মারিয়ার প্যারিসে ১৯৭০ এর দশকের অবস্থানকালিন শেষ দিনগুলো এই সিনেমায় চিত্রিত করা হবে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের