রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

বাগদানের তিন বছর পরও বিয়ে করেননি নুসরাত ফারিয়া

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ১৭:১৯, ১৪ নভেম্বর ২০২২

বাগদানের তিন বছর পরও বিয়ে করেননি নুসরাত ফারিয়া

সংগৃহিত ছবি

মিডিয়াতে তারকাদের বিয়েবিচ্ছেদ কিংবা বাগদান হওয়ার পরও তা ভেঙে যাওয়ার নজির অহরহ। সেকারণে নুসরাত ফারিয়াকে নিয়ে চলছে জোর গুঞ্জন। রনি রিয়াদ রশিদের সঙ্গে ২০২০ সালের মার্চে বাগদান সম্পন্ন হয় তার। ওই বছরের ডিসেম্বর ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে করবেন দুজন। কিন্তু এরপর কেটে গেছে তিন বছর। এখনও বিয়ের পিঁড়িতে বসেননি ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা।

শোনা যাচ্ছে, বাগদান ভেঙে গেছে ফারিয়ার। যে কারণে আজও বিয়ে করছেন না তিনি। তবে এ নায়িকা তা অস্বীকার করেছেন। নুসরাত জানিয়েছেন, কাজের ব্যস্ততার কারণে বিয়ে করতে পারছেন না এখন।

তিনি বলছেন, ‘অবশ্যই বিয়ে করব এটা তো নিশ্চিত। তবে এখনই বিয়ে করছি না। চলতি বছর আমার গ্র্যাজুয়েশন শেষ হলো। আমরা দুজন বড় হয়েছি আর্মি পরিবারে। আমাদের পরিবারে অনেক আত্মীয়স্বজন। তাদের নিয়ে বড় আয়োজন করতে হবে, এ জন্য আমাদের সময়ও দরকার। আবার আমার টানা শিডিউল আর রনির নতুন বিজনেস নিয়ে সময়ও পাওয়া যাচ্ছে না। আগে জীবনটা উপভোগ করতে চাই। তারপর বড় দায়িত্ব (বিয়ে) নেব।’

বিয়ে প্রসঙ্গে গত বছরও একই ধরনের কথা জানিয়েছিলেন গণমাধ্যমকে। দীর্ঘ সাত বছর গোপনে প্রেম করার পর পারিবারিকভাবে বাগদান সাড়েন নুসরাত ফারিয়া। তার হবু বর (রনি)একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে তিনি। বিয়ের আগেই অবশ্য হবু বরকে নিয়ে দেশের বাইরে বেড়িয়ে এসেছেন তিনি।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের