বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

শাহরুখের `পাঠান` বাংলাদেশে মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত আজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২৩, ২৪ জানুয়ারি ২০২৩

শাহরুখের `পাঠান` বাংলাদেশে মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত আজ

`পাঠান` সিনেমার পোস্টার

‘পাঠান’ ছবির মাধ্যমে প্রায় চার বছর বড় বড়পর্দায় আসছেন শাহরুখ খান। এরইমধ্যে ফার্স্ট ডে ফাস্ট শো দেখার জন্য অগ্রিম টিকিট কাটার ধুম লেগেছে ভারতজুড়ে। ভারতসহ অন্যান্য দেশে একযোগে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে আলোচনার তুঙ্গে থাকা এই সিনেমা।

এদিকে ভারতের পাশাপাশি বাংলাদেশেও লেগেছে ‘পাঠান’-এর উন্মাদনার ঢেউ। দেশের একটি প্রযোজনা প্রতিষ্ঠান সাফটা চুক্তির বিনিময়ে বাংলাদেশে আমদানি করতে চায় 'পাঠান' সিনেমাটি। দেশ থেকে ভারতে রফতানি করা হবে শাকিব খান-অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ সিনেমাটি। জানা গেছে, সেখানকার ইকো এন্টারটেইনমেন্টের কাছে নাকি এরই মধ্যে রফতানিও করা হয়েছে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে গত বুধবার বাংলাদেশের সিনেমা আমদানিকারক প্রতিষ্ঠানটি আমদানি সংক্রান্ত একটি আবেদন করেছে। বিষয়টি নিয়ে মন্ত্রণালয়ের আমদানি-রপ্তানিসংক্রান্ত কমিটি মিটিংয়ে বসবেন আজ মঙ্গলবার দুপুরে। আলোচমা থেকে যদি সবুজ সংকেত আসে তাহলে আগামী ২৭ জানুয়ারি এ দেশের মানুষ বড়পর্দায় শাহরুখ খানের ‘পাঠান’ দেখতে পারবেন।

এ প্রসঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র বিভাগের উপসচিব সাইফুল ইসলাম বলেন, “বাংলাদেশে ‘পাঠান’ মুক্তির জন্য আমরা একটি আবেদন পেয়েছি। মঙ্গলবার (আজ) বেলা তিনটার দিকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের নেতৃত্বে এ–সংক্রান্ত কমিটির সদস্যরা মিটিংয়ে বসবেন। এরপর সিদ্ধান্ত হবে ছবি আনার বিষয়টি।’

আমদানির আবেদন করা প্রতিষ্ঠানের কর্ণধার জানিয়েছেন, তিনি সাফটা চুক্তির নীতিমালা মেনে সিনেমাটি আমদানির আবেদন করেছেন। আমদানির অনুমতি পাবেন বলে তিনি আশাবাদী।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের