শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

বাংলাদেশী খাবার শ্রীলেখার ওজন ৩ কেজি বাড়িয়েছে

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০০:০৪, ২৬ জানুয়ারি ২০২৩

Google News
বাংলাদেশী খাবার শ্রীলেখার ওজন ৩ কেজি বাড়িয়েছে

টালিউড জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি বাংলাদেশে আসেন ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে অংশ নিতে। তার পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ প্রদর্শিত হয়। এতে অংশ নিতেই ঢাকায় আসেন অভিনেত্রী। এখানকার নানা খাবার বেশ তৃপ্তি নিয়ে খেয়েছেন তিনি। ফলে কয়েকদিনের সফরেই ৩ কেজি ওজন বেড়েছে তার।

নিজের পূর্বপুরুষের বাড়ি বাংলাদেশে এসে সময়টা যে দারুণ উপভোগ করেছেন শ্রীলেখা সেটি জানিয়েছেন নানানভাবে। বিশেষ করে বন্ধু, বাংলাদেশের অভিনেত্রী মুক্তির সঙ্গে ভালো কিছু মুহূর্ত কাটিয়েছেন ওপার বাংলার তারকা। বাংলাদেশে এসে অনেক ঘোরাফেরার পাশাপাশি প্রচুর খাওয়াদাওয়াও যে করেছেন শ্রীলেখা সেটি আর বলার অপেক্ষা রাখে না। ঢাকায় সুস্বাদু সব খাবার খেয়ে তিন কেজি ওজন বেড়ে যাওয়ার কথাও ফাঁস করে দিলেন অভিনেত্রী। এই তিন কেজি ওজন বাড়ার জন্য শ্রীলেখা দায়ী করেছেন বন্ধু রুমানা ইসলাম মুক্তিকে। বাংলাদেশে থাকতে গণমাধ্যমে আগেই বলেছিলেন, "বাংলাদেশের আতিথেয়তার সঙ্গে পৃথিবীর কোনো দেশ প্রতিযোগিতায় পারবে না"।

শ্রীলেখার কথায়, ‘বাংলাদেশে হ্যাংওভার করে বেশি না ৩ কেজি বেড়েছে। এটা রুমানা ইসলাম মুক্তি করেছে।’

উল্লেখ্য, শ্রীলেখা মিত্রের পূর্বপুরুষের বাড়ি বাংলাদেশের মাদারীপুরের ঘটমাঝি গ্রামে। দেশভাগের সময় বাধ্য হয়ে ভারতে পাড়ি দিতে হয়েছে তাদের। ২০১৭ সালের আগে বাবা সন্তোষ মিত্রকে নিয়ে পূর্বপুরুষের ভিটার খোঁজে বাংলাদেশে এসেছিলেন শ্রীলেখা। এবার আসেন সিনেমার কাজে। 

 

 

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের