মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

Radio Today News

৫৬ বছর বয়সে সন্তান জন্ম দিলেন ব্রাজিলিয়ান অভিনেত্রী

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪০, ২০ ফেব্রুয়ারি ২০২৩

Google News
৫৬ বছর বয়সে সন্তান জন্ম দিলেন ব্রাজিলিয়ান অভিনেত্রী

সংগৃহিত ছবি

ব্রাজিলিয়ান অভিনেত্রী ক্লোডিয়া রাইয়া ৫৬ বছর বয়সে এসে সন্তান জন্ম দিলেন। চিকিৎসকেরা তার অন্তঃসতা হওয়া খবর তাকে জানালে তিনি প্রথমে তা পাত্তা দেননি। সন্তান ধারণের খবর ডাক্তারের মুখ থেকে শুনে তিনি বেশ হতবাক হয়েছিলেন।

অভিনেত্রী নিজে জানান যে, সন্তান ধারণ করতে অক্ষম ছিলাম আমি সাধারণভাবে। আমার আগের দুই সন্তান এসেছে ইনভিট্রোফার্টিলাইজার পদ্ধতির মাধ্যমে। তৃতীয় সন্তান হওয়ার কথা জানতে পেরে আমি বেশ হতবাক হয়। ৫৬ বছর বয়সে স্বাভাবিক পদ্ধতিতে সন্তান ধারণ করা আমার কাছে সত্যিই খুব বিস্ময়কর একটি ব্যাপার।

বেশি বয়সে এসে গর্ভবতী হওয়া এমন বিষয় তার একার ক্ষেত্রেই ঘটেনি। ইতপূর্ব ২০২১ সালে ৫৭ বছর বয়সে সুস্থ এক সন্তানের জন্ম দিয়ে বিশ্ববাসীকে অবাক করে নিউ হ্যাম্পশায়ারের এক শিক্ষক। শুধু তাই নয় তারও পূর্বে ২০১৯ সালে এক চীনা নারী ৬৭ বছর বয়সে সন্তান ধারণের খবর পাওয়া যায়।

ব্রাজিলিয়ান অভিনেত্রী ক্লোডিয়া রাইয়া পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এমনটাই প্রকাশ করা হয়েছে গণমাধ্যমগুলোতে। ক্লোডিয়ারের প্রথম সন্তানের নাম এঞ্জ যার বয়স ২৫ বছর। এবং তার দ্বিতীয় সন্তান সোফিয়া তার বয়স ২০ বছর। এবং তার তৃতীয় সন্তানের নাম লুকা। ক্লোডিয়া তাকে সদ্য জন্ম দিয়েছে বলে জানা গেছে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের